JonopriyoblogPostAd

ওয়াটার ট্রান্সপোর্ট সেল সিরিয়াল নাম্বার - ওয়াটার ট্রান্সপোর্ট সিরিয়াল লিস্ট ২০২৪

আসসালামু আলাইকুম প্রিয় বন্ধুরা আপনারা যারা ওয়াটার ট্রান্সপোর্ট সেক্টরে কাজ করে থাকেন তাদের অনেক সময় জানার প্রয়োজন হয় ওয়াটার ট্রান্সপোর্ট সেল সিরিয়াল নাম্বার গুলো। কিন্তু সেগুলো কিভাবে জানবেন এবং কোথায় থেকে সেই লিস্ট গুলো পাবেন তা হয়তো জানেন না।
ওয়াটার ট্রান্সপোর্ট সেল সিরিয়াল নাম্বার

তাই আজকের এই পোষ্টের মাধ্যমে আপনাদের দেখানো বা জানানোর চেষ্টা করব ওয়াটার ট্রান্সপোর্ট সেল সিরিয়াল নাম্বার এবং লিস্ট গুলো। তাই আপনি যদি ওয়াটার ট্রান্সপোর্ট সিরিয়াল লিস্ট দেখতে চান তাহলে নিচের অংশগুলো পড়ুন। 

সূচিপত্রঃ ওয়াটার ট্রান্সপোর্ট সেল সিরিয়াল নাম্বার - ওয়াটার ট্রান্সপোর্ট সিরিয়াল লিস্ট

ওয়াটার ট্রান্সপোর্ট সেল সিরিয়াল নাম্বার

আমাদের এই বাংলাদেশ একটি নদীমাতৃক দেশ তাই সকল নদীতে অনেক বড় বড় জাহাজ রয়েছে যেগুলো বিভিন্ন পণ্য আনা নেওয়া করে থাকে। অনেকেই এই সেক্টরে কাজ করে থাকেন সেজন্য নিয়মিত জানার প্রয়োজন হয় ওয়াটার ট্রান্সপোর্ট সেল সিরিয়াল নাম্বার। এখন আপনাদের এই অংশে জানাবো ওয়াটার ট্রান্সপোর্ট সেল এর দুইটি অফিসের ঠিকানা এবং যোগাযোগ নাম্বার। 

আরো পড়ুন: মাশরুম চাষ পদ্ধতি - মাশরুম চাষের ট্রেনিং কোথায় হয়

এবং নিচের অংশে আপনারা জানতে পারবেন ওয়াটার ট্রান্সপোর্ট সিরিয়াল লিস্ট তালিকা। ওয়াটার ট্রান্সপোর্ট সেল এর দুইটি অফিস রয়েছে একটি হলো চট্টগ্রাম অফিস এবং আরেকটি হল ঢাকা অফিস। এখানে যোগাযোগ নাম্বার এবং তাদের ঠিকানা দিয়ে দিচ্ছি এখান থেকে আপনারা তাদের সাথে যোগাযোগ করে আরো বিস্তারিত জানতে পারবেন। 

চট্টগ্রাম অফিস ঠিকানা ও যোগাযোগ নাম্বার 

কাদেরি চেম্বার ( ৪র্থ তলা)

৩৭ আর্গাবাদ সি/এ চট্টগ্রাম বাংলাদেশ 

ফোন নাম্বারঃ + ৮৮ ০৩১২৫১৩৮৪০, ২৫১৩৯৫২

মোবাইল নাম্বারঃ ০১৭১৪-০০৩৩০৪, ০১৭১৩-১৬১০৬২

ফ্যাক্স নাম্বারঃ +৮৮ ০৩১২৫২১৩৫৮

ইমেইল ঠিকানাঃ wtc.ctgbd@gmail.com

ওয়েবসাইটঃ watertransportcell.com

ঢাকা অফিস ঠিকানা ও যোগাযোগ নাম্বার 

সায়েম স্কাইভিউ টাওয়ার সুইট # ৫ সি (৫ম তলা)

১৯৫ শহীদ সৈয়দ নজরুল ইসলাম শরণি, পুরাতন ৪৫ বিজয়নগর  ঢাকা - ১০০০

ফোন নাম্বারঃ +৮৮ ০২৯৩৩০৭৭৩

মোবাইল নাম্বারঃ ০১৭১৩০৬১২০৯

ফ্যাক্স নাম্বারঃ +৮৮ ০২৮৩৯১৭০৬

ইমেইল ঠিকানাঃ wtcdhk@gmail.com

ওয়েবসাইটঃ watertransportcell.com

ওয়াটার ট্রান্সপোর্ট সিরিয়াল লিস্ট - ওয়াটার ট্রান্সপোর্ট ডেইলি সিরিয়াল লিস্ট

ওয়াটার ট্রান্সপোর্ট সেল সিরিয়াল নাম্বার এবং ওয়াটার ট্রান্সপোর্ট সিরিয়াল লিস্ট নিয়মিত তাদের অফিসিয়াল ওয়েবসাইটে পিডিএফ ফাইল আকারে পাবলিশ করা হয় তাই আপনারা যারা ওয়াটার ট্রান্সপোর্ট সিরিয়াল লিস্ট খুঁজে পান না তাদের জন্য এই অংশে আমরা সেগুলো পিডিএফ ফাইল এর লিংক সংগ্রহ করে দেওয়ার চেষ্টা করেছি। 

নিচে দেওয়া লিংকে ক্লিক করে সরাসরি দেখে নিতে পারেন ওয়াটার ট্রান্সপোর্ট সেল সিরিয়াল নাম্বার এবং ওয়াটার ট্রান্সপোর্ট সিরিয়াল লিস্ট গুলো। 

ওয়াটার ট্রান্সপোর্ট সেল ২০২৪

প্রতিদিন বড় বড় কার্গো পানি জাহাজের মাধ্যমে জল পরিবহন এর তালিকা গুলো প্রকাশ করা হয়ে থাকে। যারা এই সেক্টরে কাজ করে থাকেন তারা বুঝতে পারেন না কিভাবে ওয়াটার ট্রান্সপোর্ট সেল এর সকল তথ্য পাবেন। 

ওয়াটার ট্রান্সপোর্ট সেল এর সকল তথ্য পাওয়ার জন্য প্রথমে আপনি আপনার মোবাইল ফোন থেকে গুগলে যাবেন এবং সার্চ করবেন watertransportcell.com তাহলে আপনার সামনে একটি নির্দিষ্ট অফিসিয়াল ওয়েবসাইট চলে আসবে তখন আপনি সেই ওয়েবসাইটের মধ্যে প্রবেশ করবেন প্রবেশ করার পরে দেখতে পাবেন সেখানে বিভিন্ন ক্যাটাগরি রয়েছে আপনি যেটা খুজতেছেন সেই ক্যাটাগরিতে ক্লিক করবেন তাহলে আপনার সামনে সেগুলো তথ্য চলে আসবে। 

আরো পড়ুন: গ্রামীণ ব্যাংকের কার্যাবলি - গ্রামীণ ব্যাংকের ম্যানেজারের বেতন কত

এ ছাড়া আপনাদেরকে এখানে ওয়াটার ট্রান্সপোর্ট সেল এর ওয়েবসাইট ঠিকানা দিয়ে দিলাম লিংকে ক্লিক করে সরাসরি তাদের অফিসিয়াল ওয়েবসাইটে যেতে পারেন এবং আপনি যে তথ্য জানতে চাচ্ছেন সেই তথ্যগুলো সেখান থেকে খুব ভালোভাবে জেনে নিতে পারেন। 

জাহাজের সিরিয়াল নাম্বার

জাহাজের ডেলি সিরিয়াল নাম্বার এবং বরাদ্দ সম্পর্কে তাদের অফিসিয়াল ওয়েবসাইটে পিডিএফ আকারে আপলোড করা হয়ে থাকে। আপনারা হয়তো ইতিমধ্যে উপরের অংশ থেকে সেগুলো ঠিকানা বা লিংক পেয়ে গেছেন। 

তারপরেও এইখানে আমরা নতুন একটি পিডিএফ ফাইল এর লিংক দিয়ে দিলাম সেই লিংকে ক্লিক করে জাহাজের সিরিয়াল নাম্বার নাম্বারগুলো সরাসরি দেখে নিতে পারেন এবং ডাউনলোড করেও আপনার মোবাইলে রাখতে পারেন তাহলে যে কোন সময় সহজেই দেখে নিতে পারবেন। তাহলে নিচে দেওয়া লিংকে ক্লিক করে জাহাজের সিরিয়াল নাম্বার গুলো দেখে নিন। 

ওয়াটার ট্রান্সপোর্ট সেল সিরিয়াল নাম্বারঃ শেষ কথা

আশা করছি আজকের পোস্টটি পড়ার পরে আপনারা দেখতে পেয়েছেন বা জানতে পেরেছেন ওয়াটার ট্রান্সপোর্ট সেল সিরিয়াল নাম্বার এবং ওয়াটার ট্রান্সপোর্ট সিরিয়াল লিস্ট গুলো। তো এগুলো জানতে পেরে আপনাদের যদি একটু হলেও উপকার হয়ে থাকে তাহলে কমেন্ট করে আমাদের জানাবেন। 

এবং এই বিষয়ে আরো কোন কিছু জানার থাকলে সেটা কমেন্ট করে আমাদের জানাতে পারেন আমরা আপনাকে সেটার সঠিক উত্তর দেওয়ার চেষ্টা করব। এরকম আরো নতুন নতুন বিষয়ে জানতে আমাদের JONOPRIYO BLOG ওয়েবসাইট নিয়মিত ফলো করতে পারেন ধন্যবাদ। 

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন