ডিবি প্রধান হারুন অর রশিদ মোবাইল নাম্বার

আসসালামু আলাইকুম প্রিয় বন্ধুরা অনেকেই ডিবি প্রধান হারুন অর রশিদ মোবাইল নাম্বার জানতে চেয়ে থাকেন। তাই আজকের পোষ্টের মাধ্যমে আপনাদের জানানোর চেষ্টা করব ডিবি প্রধান হারুন অর রশিদ মোবাইল নাম্বার সহ এই সম্পর্কিত আরো বেশ কিছু বিষয়ে।
ডিবি প্রধান হারুন অর রশিদ মোবাইল নাম্বার

তো চলুন আজকের আর্টিকেলের নিচের অংশ থেকে বিস্তারিতভাবে জেনে নেওয়া যাক ডিবি প্রধান হারুন অর রশিদ মোবাইল নাম্বার ডিবির প্রধান কার্যালয় কোথায় এবং এই রকম আরো কয়েকটি বিষয়ে।

পোষ্ট সূচিপত্রঃ ডিবি প্রধান হারুন অর রশিদ মোবাইল নাম্বার

ডিবি পুলিশ প্রধান

ডিবি পুলিশ প্রধান কে অনেকেই জানেন আবার অনেকেই জানেন না। তাই যারা জানেন না তারা আজকের এই পোষ্টের মাধ্যমে জেনে নিতে পারবেন। বাংলাদেশের অনেক পুলিশ রয়েছে তার মধ্যে ডিবি পুলিশ প্রধান হলেন হারুন অর রশিদ। 

তিনি একজন বাংলাদেশের পুলিশ কর্মকর্তা এবং তিনি ঢাকা মেট্রোপলিটন পুলিশ গোয়েন্দা শাখা ডিবি প্রধান অফিসার। তাহলে আশা করছি আপনার এবার জানতে পারলেন ডিবি পুলিশ প্রধান কে এবং তার নাম কি। 

ডিবি প্রধান হারুন অর রশিদ মোবাইল নাম্বার

অনেকে ইন্টারনেটে সার্চ করে খুঁজে থাকেন ডিবি প্রধান হারুন অর রশিদ মোবাইল নাম্বার। কারন অনেক সময় বিভিন্ন রকম সমস্যার সমাধানে তাকে ফোন করার প্রয়োজন পড়ে তবে তার নাম্বার সচরাচর কারো কাছে থাকে না। ইন্টারনেটে অনেক খোঁজাখুঁজি করে আমরা ডিবি প্রধান হারুন অর রশিদ মোবাইল নাম্বার জানতে পারিনি সেজন্য আপনাদের জানানো সম্ভব হলো না। 

আর একজন ডিবি প্রধান এর নাম্বার ইন্টারনেটে পাওয়া বা দেওয়া সম্ভব নয় কারণ যদি তার নাম্বার ইন্টারনেটে দেওয়া হয় তাহলে সেই নাম্বারে সারাদিন মানুষ কল করতে থাকবে এতে করে তার বিভিন্ন রকম সমস্যা হবে। 

তবে আপনি চাইলে তার সাথে যোগাযোগ করার জন্য তার নামে একটি ফেসবুক পেজ রয়েছে সেখানে মেসেজ দিয়ে যোগাযোগ করতে পারেন। এই লিংকের উপর ক্লিক করে তার ফেসবুক পেজে যেতে পারেন এবং সেখানে মেসেজ দিয়ে যোগাযোগ করতে পারেন। 

এসপি হারুন অর রশিদ এর জীবনী

বর্তমানে ডিবি প্রধান হারুন অর রশিদ। অনেকে তার জীবনী সম্পর্কে জানতে চেয়ে থাকেন। তাই আজকের আর্টিকেলের এই অংশ থেকে আপনাদের জানাবো ডিবি প্রধান হারুন অর রশিদ এর জীবনী সম্পর্কে। 

হারুন অর রশিদ এর জীবনী হলো হারুন অর রশিদ কিশোরগঞ্জ জেলার মিঠামইন উপজেলার হোসেনপুর গ্রামে জন্মগ্রহণ করেন। আর তার পিতার নাম আব্দুল হাসেম ও মাতার নাম জহুরা খাতুন। তার লেখাপড়া ঢাকা বিশ্ববিদ্যালয় এর সমাজবিজ্ঞান বিভাগ থেকে অনার্স, এমএস এস, এলএলবি (জাবি) থেকে তার শিক্ষা জীবন সমাপ্ত করেন।

আরো পড়ুন: ওয়াটার ট্রান্সপোর্ট সেল সিরিয়াল নাম্বার

হারুন অর রশিদ ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে অনার্স এবং মাস্টার্স ডিগ্রি লাভ করার পরে ২০ তম বিসিএস থেকে ২০০১ সালের ৩১ মে এসপি  হিসেবে পুলিশে যোগদান করেন। এর পর আস্তে আস্তে পদোন্নতি পেয়ে তিনি ২০১৪ সালের ২৪ এ আগস্ট তিনি গাজীপুরের পুলিশ সুপার হিসেবে দায়িত্ব পান।

এরপর তিনি ২০১৬ সালে তার ভালো কাজের জন্য বিপিএম পদক লাভ করেন। তার আগে তিনি আরো দুইবার পিপিএম পদক লাভ করেছেন। ২০২২ মাসের মে মাসে তিনি পদোন্নতি পেয়ে ডিআইজি পদ লাভ করেন। এবং ২০২২ সালের ১২ জুন পদোন্নতি পেয়ে ঢাকা মেট্রোপলিটন পুলিশের ডিবি প্রধান হিসেবে নিযুক্ত হয়ে বর্তমানে কর্মরত আছেন।

ডিবির প্রধান কার্যালয়

অনেকে ডিবির প্রধান কার্যালয় এর ঠিকানা জানতে চান। ডিমপি অর্থ্যাৎ ঢাকা মেট্রোপলিটন পুলিশ। ডিবি কার্যালয় এর প্রধান ঠিকা হলো ৩৬ শহীদ ক্যাপ্টেন মুনসুর আলী সরণি, রমনা ঢাকা - ১২১৭ এটা হলো ডিবির প্রধান কার্যালয় এর ঠিকানা এছাড়ও ডিসি এডিসি এর আরো অনেক বিভাগ রয়েছে যেমন লালবাগ বিভাগ, মতিঝিল বিভাগ, তেজগাঁও বিভাগ, মিরপুর বিভাগ, উত্তরা বিভাগ, গুলশান বিভাগ ইত্যাদি।

ডিবি পুলিশ ফোন নাম্বার ঢাকা

অনেক ইন্টারনেটে সার্চ করে খুঁজে থাকেন ঢাকা ডিবি পুলিশ ফোন নাম্বার। কিন্তু এগুলো নাম্বার সচরাচর খুঁজে পাওয়া যায় না তাই আপনাদের সুবিধার্থে আজকের পোস্টের এই অংশে অতিরিক্ত পুলিশ কমিশনার ডিবি এর একটি নাম্বার দেওয়া হলো। 

আরো পড়ুন: বোয়েসেল অস্ট্রেলিয়া নিয়োগ ২০২৪ - বোয়েসেল অফিসের ঠিকানা 

অতিরিক্ত পুলিশ কমিশনার ডিবি এর মোবাইল নাম্বারটি হলো: 01320-037007 এছাড়াও তাদের সাথে ইমেইলে যোগাযোগ করতে পারেন তাদের ইমেইল ঠিকানা হলো addicomlog@dmp.gov.bd তো আপনারা চাইলে এই দুইটি মাধ্যমে যোগাযোগ করতে পারেন। 

ডিবি প্রধান হারুন অর রশিদ এর বাড়ি কোথায়

হারুন অর রশিদ বাংলাদেশের একজন পুলিশ কর্মকর্তা। এবং ঢাকা মেট্রোপলিটন পুলিশ এর গোয়েন্দা বিভাগের ডিবি প্রধান। ডিবি প্রধান হারুন অর রশিদ এর বাড়ি কিশোরগঞ্জ জেলার মিঠামইন উপজেলার হোসেনপুর গ্রামে। তিনি একজন মুসলিম পরিবারের সন্তান। বর্তমানে তিনি তার কাজের মাধ্যমে অনেক সুনাম অর্জন করেছেন এবং বর্তমানে মানুষের কাছে তিনি একজন প্রিয় মুখ বা প্রিয় মানুষ। 

আমাদের শেষ কথা

আশা করছি প্রিয় বন্ধুরা আজকের পোস্টটি পড়ার পরে আপনারা ডিবি প্রধান হারুন অর রশিদ মোবাইল নাম্বার সম্পর্কে কিছুটা হলেও জানতে পেরেছেন। এছাড়া আরও জানতে পেরেছেন এসপি হারুন অর রশিদ এর জীবনী ডিবি পুলিশ ফোন নাম্বার ঢাকা ডিবির প্রধান কার্যালয় কোথায় এবং ডিবি প্রধান হারুন অর রশিদ এর বাড়ি কোথায় এই সকল বিষয়ে। 

তবে এগুলো বিষয়ে জানার পরেও যদি এই সম্পর্কে আপনাদের আর কোন প্রশ্ন থাকে তাহলে কমেন্ট করে আমাদের জানাতে পারেন। এবং এরকম আরো নতুন নতুন তথ্য পেতে আমাদের JONOPRIYO BLOG ওয়েবসাইট নিয়মিত ভিজিট করতে পারেন। সবাই ভালো থাকবেন ধন্যবাদ।

বিশেষ দ্রষ্টব্যঃ এগুলো তথ্য উইকিপিডিয়া সহ বিভিন্ন ওয়েবসাইট থেকে সংগ্রহ করা তাই এর মধ্যে যদি কোন ভুল থাকে তাহলে ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন। এছাড়াও ভুল সংশোধন করাতে চাইলে আমাদের সাথে যোগাযোগ করতে পারেন। 

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন