ইউটিউব ভিডিও দেখুন - ইউটিউব ভিডিও দেখুন সরাসরি টিভি

অনেকে ইন্টারনেটে সার্চ করে থাকেন অদ্ভুত অদ্ভুত বিষয় নিয়ে যেমন অনেকে ইউটিউব ভিডিও দেখুন এবং ইউটিউব ভিডিও দেখুন সরাসরি টিভি এগুলো বিষয় নিয়ে ইন্টারনেটে সার্চ করে থাকে। তাই আজকে আপনাদের এইগুলো বিষয় সম্পর্কে জানানোর চেষ্টা করব।
ইউটিউব ভিডিও দেখুন

আপনিও যদি ইউটিউব ভিডিও দেখুন এবং ইউটিউব ভিডিও দেখুন সরাসরি টিভি এগুলো বিষয় নিয়ে সার্চ করে আমাদের এই পোস্টটি ওপেন করেন তাহলে সঠিক জায়গায় এসেছেন চলুন জেনে নেওয়া যাক এ বিষয়গুলো সম্পর্কে। 

পোস্ট সূচিপত্রঃ ইউটিউব ভিডিও দেখুন - ইউটিউব ভিডিও দেখুন সরাসরি টিভি 

ইউটিউব ভিডিও দেখুন

আপনি কি ইন্টারনেটে সার্চ করে ইউটিউব ভিডিও দেখুন এই বিষয় লিখে সার্চ করে আমাদের আর্টিকেলটি ওপেন করেছেন তাহলে এখান থেকে জেনে নিতে পারবেন ইউটিউব ভিডিও দেখার উপায়। যদি ইউটিউব ভিডিও দেখা কম বেশি সবাই জানেন তারপরও যারা নতুন তারা অনেক সময় বুঝতে পারে না সেজন্য ইউটিউব ভিডিও দেখার উপায় বা নিয়ম জেনে নিন। 

ইউটিউব ভিডিও দুই উপায়ে দেখতে পারবেন একটি হলো ইউটিউব অ্যাপস মাধ্যমে এবং আরেকটা হল গুগলে সার্চ করার মাধ্যমে। যদি ইউটিউব অ্যাপস এর মাধ্যমে ভিডিও দেখতে চান তাহলে গুগল প্লে স্টোর থেকে ইউটিউব অ্যাপস ডাউনলোড করে নিবেন তারপরে সেই অ্যাপসের মধ্যে প্রবেশ করে ইউটিউব ভিডিও দেখতে পারবেন। 

আরো পড়ুন: ফেসবুক ওপেন হচ্ছে না কেন - ফেসবুক চালু করতে চাই সরাসরি

আরেকটি উপায়ে যদি ইউটিউব ভিডিও দেখতে চান তাহলে গুগলে গিয়ে সার্চ করবেন ইউটিউব ভিডিও দেখুন অথবা Youtube Video তাহলে আপনার সামনে ইউটিউব এর ওয়েবসাইট চলে আসবে সেখানে ক্লিক করলে আপনাকে ইউটিউব ওয়েবসাইটের মধ্যে নিয়ে যাওয়া হবে এবং সেখানে আপনি ইউটিউব ভিডিও দেখতে পাবেন। 

ফ্রি ইউটিউব দেখুন

অনেকে ইউটিউবে ফ্রি ভিডিও দেখতে চাই কিন্তু সত্যি কথা বলতে ইউটিউবে আপনি কখনো ফ্রি ভিডিও দেখতে পারবেন না অর্থাৎ আপনি যদি ইউটিউবে ভিডিও দেখে চান তাহলে অবশ্যই আপনার ইন্টারনেট সংযোগ এবং এমবি অথবা ওয়াইফাই থাকতে হবে। তবে আপনি যদি চান আপনার ইউটিউবে ভিডিও ডাউনলোড করে রাখতে পারেন তাহলে সেগুলো ভিডিও পরবর্তীতে কোনরকম ইন্টারনেট বা এমবি ছাড়াই দেখতে পারবেন। 

ফ্রি ইউটিউব দেখুন

যখন আপনার মোবাইলে এমবি অথবা ওয়াইফাই থাকবে তখন আপনি ইউটিউবে যাবেন এবং যে ভিডিওটি দেখতে চাচ্ছেন সেই ভিডিও ওপেন করবেন এবং সেই ভিডিও পরবর্তীতে ইউটিউব এর মধ্যে ফ্রিতে দেখার জন্য সেই ভিডিওর নিচে Download লেখা দেখতে পাবেন। সেখানে ক্লিক করে ভিডিওটি ডাউনলোড করে নিবেন এবং পরবর্তীতে সেই ভিডিও আপনি কোন রকম ইন্টারনেট সংযোগ ছাড়াই ফ্রিতে দেখতে পারবেন। 

ইউটিউব ভিডিও দেখুন সরাসরি টিভি

ইউটিউব ভিডিও দেখুন সরাসরি টিভি এগুলো আসলে অদ্ভুত বিষয় কিন্তু এগুলো বিষয় নিয়ে মানুষ গুগলে সার্চ করে থাকে। আপনি যদি সরাসরি ইউটিউব ভিডিও টিভিতে দেখতে চান তাহলে আপনার টিভি এন্ড্রয়েড হতে হবে। 

আরো পড়ুন: ইউটিউব থেকে আয় করার ১১ টি সেরা উপায় সম্পর্কে বিস্তারিত জেনে নিন

তারপরে সেই টিভিতে ইন্টারনেট সংযোগ দিতে হবে এবং অ্যান্ড্রয়েড টিভির মধ্যে ইউটিউব অ্যাপস দেওয়া থাকে সেখান থেকে আপনি খুব সহজে ইউটিউব ভিডিও সরাসরি টিভিতে দেখতে পারবেন।এছাড়া অ্যান্ড্রয়েড টিভির মাধ্যমে গুগলে গিয়ে সার্চ করে সরাসরি ইউটিউব ভিডিও টিভিতে দেখতে পারবেন। 

ইউটিউব চ্যানেল ভিডিও

ইউটিউব চ্যানেল ভিডিও দেখার জন্য প্রথমে আপনার মোবাইল ফোন থেকে ইউটিউব অ্যাপের মধ্যে প্রবেশ করুন তারপরে আপনার যদি একটি চ্যানেল থাকে তাহলে সেই চ্যানেল এর লোগো দেখতে পাবেন সেই লোগোর উপর ক্লিক করুন তাহলে আপনাকে ইউটিউব চ্যানেল ভিডিও এর মধ্যে নিয়ে যাওয়া হবে সেখান থেকে আপনি খুব সহজেই ইউটিউব চ্যানেল ভিডিও দেখতে পারবেন। 

এভাবে আপনি নিজের ইউটিউব চ্যানেলের ভিডিও দেখতে পারবেন এছাড়া আরো অসংখ্য ইউটিউব চ্যানেল রয়েছে সেগুলোর ভিডিও ও দেখতে পারবেন। এ বিষয়ে আর তেমন কিছু বলার নাই কারণ এই বিষয় সম্পর্কে কমবেশি আমরা সবাই জানি। আমার মনে হয় না এমন কোন মানুষ নেই যারা এই সাধারণ বিষয়গুলো সম্পর্কে জানেনা। 

ইউটিউব ভিডিও গান

ইউটিউবে অনেক ভিডিও গান রয়েছে সেগুলো আপনি খুব সহজেই দেখতে পারবেন সে জন্য আপনার মোবাইলে ইন্টারনেট সংযোগ থাকতে হবে। যদি আপনার মোবাইলে ইন্টারনেট সংযোগ থাকে তাহলে ইউটিউব অ্যাপ এর মধ্যে প্রবেশ করবেন। 

তারপরে উপরে সার্চ অপশন পাবেন সেখানে ইউটিউব ভিডিও গান লিখে সার্চ করবেন তাহলে আপনার সামনে অসংখ্য ইউটিউব ভিডিও গান চলে আসবে সেখান থেকে আপনি যেটা দেখতে চাচ্ছেন তার ওপর ক্লিক করলেই সেই গানটি চালু হয়ে যাবে। এটাও একটা সাধারণ বিষয় আশা করছি আপনারা সবাই জানেন। 

ইউটিউব অ্যাপস ডাউনলোড - ইউটিউব সফটওয়্যার

ইউটিউব অ্যাপস ডাউনলোড করা খুব সহজ। ইউটিউব অ্যাপস ডাউনলোড ডাউনলোড করার জন্য আপনার মোবাইলে গুগল প্লে স্টোর এর মধ্যে প্রবেশ করুন তারপরে গুগল প্লে স্টোর এর মধ্যে উপরের অংশ একটি সার্চ বার দেখতে পাবেন সেখানে Youtube লিখে সার্চ করুন। তাহলে আপনার সামনে ইউটিউব এর কাঙ্খিত অ্যাপস চলে আসবে। 

সেখানে ডাউনলোড অপশন দেখতে পাবেন সেই ডাউনলোড অপশনের উপর ক্লিক করলে ইউটিউব অ্যাপস ডাউনলোড হয়ে যাবে। আশা করছি আপনারা এই বিষয়টাও অনেকে জানেন। এছাড়া আপনি যদি বিভিন্ন ভার্সনের ইউটিউব অ্যাপস ডাউনলোড করতে চান তাহলে গুগলে গিয়ে সার্চ করবেন Youtube Apps Download তাহলে আপনার সঙ্গে বিভিন্ন ওয়েবসাইট চলে আসবে। 

আরো পড়ুন: প্রতি সপ্তাহে 4000 টাকা পর্যন্ত আয় করুন ২০ টি সহজ কাজ করে

সেগুলো ওয়েবসাইটের মধ্যে প্রবেশ করে বিভিন্ন ভার্সনের ইউটিউব অ্যাপস ডাউনলোড করে নিতে পারবেন। তবে মনে রাখবেন এগুলো কিছুটা অনিরাপদ হতে পারে তাই গুগল প্লে স্টোর থেকে ডাউনলোড করবেন এটা সবচেয়ে বেটার হবে। 

ইউটিউব চ্যানেল ডাউনলোড - ইউটিউব ডাউনলোড

আমরা সবাই জানি মানুষ সবচেয়ে বুদ্ধিমান কিন্তু এমন এমন অদ্ভুত বিষয় লিখে গুগলে সার্চ করে থাকে যা জানলে আপনি অবাক হবেন। 😂 যেমন অনেকেই ইউটিউব চ্যানেল ডাউনলোড এই বিষয়গুলো লিখে গুগলে সার্চ করে থাকেন আসলে আপনি নিজেই ভাবুন ইউটিউব চ্যানেল কি কখনো ডাউনলোড করা যায়? 

ইউটিউব অ্যাপস ডাউনলোড ঠিক আছে কিন্তু ইউটিউব চ্যানেল ডাউনলোড এটা আসলে এক ধরনের অদ্ভুত বিষয়। তাই যারা এ বিষয় লিখে সার্চ করেন তাদের বলবো ইউটিউব অ্যাপস ডাউনলোড করা যায় কিন্তু ইউটিউব চ্যানেল কখনো ডাউনলোড করা যায় না। 

আমাদের শেষ কথা

প্রিয় বন্ধুরা আজকের আর্টিকেলটি পড়ার পরে আপনারা ইউটিউব ভিডিও দেখুন এবং ইউটিউব ভিডিও দেখুন সরাসরি টিভি এইগুলো বিষয় সম্পর্কে ভালো একটা ধারণা পেয়েছেন। তো আজকের আর্টিকেলটি আমাদের কেমন লেগেছে তা কমেন্ট করে আমাদের জানাবেন। 

এবং এই বিষয়ে যদি আপনাদের আরো কোন প্রশ্ন থাকে তাহলে সেটাও কমেন্ট করে জানাতে পারেন।এবং এরকম আরো বিভিন্ন বিষয়ে জানতে আমাদের JONOPRIYO BLOG ওয়েবসাইট ফলো করে রাখতে পারেন ধন্যবাদ।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন