টিকটক ডাউনলোড করুন - টিকটক ভিডিও ডাউনলোড করুন

আমাদের বাংলাদেশের বেশিরভাগ ছেলে মেয়েরা টিকটক ব্যবহার করে থাকে অনেক সময় টিকটক ডাউনলোড করার প্রয়োজন হয়। তাই আজকের পোষ্টের মাধ্যমে আপনাদের জানানোর চেষ্টা করব টিকটক ভিডিও ডাউনলোড করার উপায় সম্পর্কে।
টিকটক ডাউনলোড করুন

অনেকে টিকটক ভিডিও দিয়ে বিভিন্ন রকম ভিডিও তৈরি করে কিন্তু সেগুলো ভিডিও ডাউনলোড করলে ওয়াটার মার্ক চলে আসে তাই আজকে আপনাদের জানাবো কিভাবে ওয়াটার মার্ক ছাড়া টিকটক ভিডিও ডাউনলোড করতে পারবেন।

পোস্ট সূচিপত্রঃ টিকটক ডাউনলোড করুন - টিকটক ভিডিও ডাউনলোড

টিকটক ডাউনলোড করুন - টিকটক ডাউনলোড

টিকটক অ্যাপ ডাউনলোড করা অনেক সহজ কিন্তু যারা জীবনে প্রথম মোবাইল ফোন ব্যবহার করে তাদের মধ্যে অনেকেই বুঝতে পারে না টিকটক অ্যাপ ডাউনলোড কিভাবে করতে হয়। সেজন্য এখন দেখানো নিয়ম অনুযায়ী টিকটক ডাউনলোড করুন খুব সহজে। 

প্রথমে আপনার মোবাইল ফোন থেকে গুগল প্লে স্টোরে যাবেন তারপরে Tiktok লিখে সার্চ করবেন। তাহলে আপনার সামনে টিকটকের অ্যাপস চলে আসবে সেখানে দেখতে পাবেন ডাউনলোড বাটন সেই ডাউনলোড বাটনে ক্লিক করলে টিক টক অ্যাপস ডাউনলোড হবে এবং তারপরে ইন্সটল সম্পূর্ণ হয়ে গেলে আপনার মোবাইলে অন্যান্য অ্যাপস এর ভিতরে চলে আসবে। 

তখন আপনি সেখানে ক্লিক করে টিক টক অ্যাপ এর মধ্যে প্রবেশ করতে পারবেন। এবার আপনাকে একটি অ্যাকাউন্ট তৈরি করতে হবে তারপরে আপনাকে মানুষ ফলো করতে পারবে এবং আপনি অন্য কে ফলো করতে পারবেন। 

তবে আপনার মোবাইলে যদি গুগল প্লে স্টোর না থাকে তাহলে আপনি গুগলে গিয়ে সার্চ করবেন Tiktok Download তাহলে আপনার কাছে টিকটক অ্যাপস ডাউনলোড করার জন্য ওয়েবসাইট চলে আসবে সেখানে প্রবেশ করে ডাউনলোড বাটনে ক্লিক করলে টিক টক অ্যাপস ডাউনলোড হয়ে যাবে। 

টিকটক ভিডিও ডাউনলোড - টিকটক ডাউনলোড ভিডিও

টিক টক ভিডিও ডাউনলোড করা খুব সহজ সেজন্য প্রথমে আপনাকে টিক টক অ্যাপস এর মধ্যে প্রবেশ করতে হবে তারপরে ডান দিকের নিচের কোনায় দেখতে পাবেন একটি শেয়ার বাটন তার ওপর ক্লিক করবেন তারপরে সেভ ভিডিও নামে একটি অপশন আসবে সেখানে ক্লিক করলে টিক টক ভিডিও ডাউনলোড হয়ে যাবে। 

আরো পড়ুন: Top 10 Bangla Movie Download Sites 2024 - বাংলা মুভি ডাউনলোড 

তবে এইভাবে যদি ডাউনলোড করেন তাহলে টিকটকের ওয়াটার মার্ক চলে আসবে তাই নিচের অংশে আপনাদের জানাবো ওয়াটারমার্ক ছাড়া টিকটক ভিডিও ডাউনলোড করার উপায়। সেজন্য আপনি নিচের অংশটি ভালো হবে দেখে নিন। 

টিকটক লাইট ডাউনলোড

টিকটক লাইক মূলত কম মেগাবাইটের হয়ে থাকে সেজন্য যেগুলো মোবাইল একটু স্লো সেগুলো মোবাইলে টিকটক লাইট ভালো মতো কাজ করে। টিকটক লাইট ডাউনলোড অ্যাপ ডাউনলোড করার জন্য গুগল প্লে স্টোরে যাবেন তারপরে সার্চ করবেন Tiktok Lite তাহলে আপনার সামনে নির্দিষ্ট অ্যাপটি চলে আসবে তখন ডাউনলোড বাটনে ক্লিক করে খুব সহজেই ডাউনলোড করে নিতে পারবেন। 

ওয়াটারমার্ক ছাড়া টিকটক ভিডিও ডাউনলোড করুন

এবার আপনাদের জানাবো কিভাবে ওয়াটার মার্ক ছাড়া টিক টক ভিডিও ডাউনলোড করতে পারবেন এবং সেগুলো ভিডিও যেকোন সোশ্যাল মিডিয়া ব্যবহার করতে পারবেন। ওয়াটার মার্ক ছাড়া টিক টক ভিডিও ডাউনলোড করার জন্য প্রথমে আপনাকে গুগলে যেতে হবে তারপরে সার্চ করতে হবে ssstik.io তাহলে আপনার সামনে একটি ওয়েবসাইট চলে আসবে। 

সেই ওয়েবসাইটের মধ্যে প্রবেশ করবেন তবে তার আগে আপনি যে টিকটক ভিডিও ডাউনলোড করতে চাচ্ছেন সেই ভিডিওর লিংক কপি করে আনতে হবে। তারপর সেই ওয়েব সাইটে প্রবেশ করে দেখতে পাবেন লিংক পেস্ট করার একটি অপশন রয়েছে সেখানে লিংকটি দিয়ে দিবেন। এরপর পাশেই ডাউনলোড বাটন দেখতে পাবেন তার উপর ক্লিক করে দিবেন। 

ওয়াটারমার্ক ছাড়া টিকটক ভিডিও ডাউনলোড করুন

তাহলে এরপর আরো একটি অপশন আসবে সেখানে লেখা থাকবে Without Watermark এবং Without Watermark HD আপনি যদি এইচডি কোয়ালিটি ডাউনলোড করতে চান তাহলে নিচেরটাতে ক্লিক করবেন আর এমনিতেই নরমাল কোয়ালিটিতে ডাউনলোড করতে চাইলে উপরের বাটনে ক্লিক করবেন। তাহলে ওয়াটার মার্ক ছাড়া ভিডিও আপনার মোবাইলের মেমোরিতে ডাউনলোড হয়ে যাবে।পিকচারের মাধ্যমে দেখিয়ে দেওয়া হয়েছে সেই নিয়মে করবেন। 

টিকটক ডাউনলোড করুন - টিকটক ভিডিও ডাউনলোড: শেষ কথা

তো বন্ধুরা আশা করছি আজকের আর্টিকেলটি থেকে আপনারা বিস্তারিতভাবে জানতে পেরেছেন টিকটক ডাউনলোড করুন টিকটক ভিডিও ডাউনলোড করুন বা টিক টক অ্যাপস এবং টিক টক ভিডিও ডাউনলোড করার উপায় গুলো সম্পর্কে। 

তারপরেও যদি আপনাদের এই বিষয়ে কোন রকম প্রশ্ন থাকে তাহলে কমেন্ট করে আমাদের জানাতে পারেন এবং এরকম আরো তথ্য পেতে আমাদের JONOPRIYO BLOG ওয়েবসাইট নিয়মিত ভিজিট করতে পারেন ধন্যবাদ। 

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন