Top 10 Bangla Movie Download Sites 2024 - বাংলা মুভি ডাউনলোড

অনেকেই বাংলা মুভি ডাউনলোড করার জন্য ওয়েবসাইট খুঁজে থাকেন তাই আজকে আপনাদের জানাবো Top 10 Bangla Movie Download Sites 2024 গুলো সম্পর্কে। অনেক ওয়েবসাইট হয়েছে যেগুলোতে প্রচুর পরিমাণ বাংলা মুভি সিরিয়াল মুভি রয়েছে কিন্তু অনেকেরই অজানা সে ওয়েবসাইটগুলো সম্পর্কে। তাই আজকের আর্টিকেল থেকে জেনে নিন Top 10 Bangla Movie Download Sites 2024 সম্পর্কে।
Top 10 Bangla Movie Download Sites 2023 - বাংলা মুভি ডাউনলোড

বাংলা মুভি ডাউনলোড করার জন্য বা দেখার জন্য যদি ওয়েবসাইট খুঁজে থাকেন তাহলে আজকের এই আর্টিকেল থেকে সেগুলো সম্পর্কে জানতে পারবেন। তাই এই সকল বিষয়ে জানতে পুরো আর্টিকেলটি মনোযোগ সহকারে শেষ পর্যন্ত পড়ে ফেলুন।

সূচিপত্রঃ Top 10 Bangla Movie Download Sites 2024 - বাংলা মুভি ডাউনলোড 

বাংলা মুভি ডাউনলোড সাইট ২০২৪

বর্তমানে বাংলা মুভি এবং ইন্ডিয়ান বাংলা মুভি মানুষের কাছে জনপ্রিয় হয়ে উঠছে। কিন্তু আমাদের দেশের এমন অনেক জায়গা রয়েছে যেগুলোতে বাংলা মুভি দেখার জন্য তেমন কোন সিনেমা হল নাই এবং অনেকের ইচ্ছা থাকলেও সিনেমা হলে গিয়ে মুভি দেখা সম্ভব হয় না। 

কিন্তু সেই সকল মুভি ইন্টারনেটের বিভিন্ন ওয়েবসাইটে থাকে তাই আপনি যদি চান তাহলে বাংলা মুভি ডাউনলোড সাইট ২০২৪ থেকে খুব সহজে সেই মুভি গুলো ডাউনলোড করতে পারেন অথবা সেখানে সরাসরি দেখতে পারেন। 

আরো পড়ুন: ছবি এডিট করার ব্যাকগ্রাউন্ড apps - ছবি এডিট করার apps 

বর্তমানে ভারতবর্ষ এবং আমাদের এই বাংলাদেশে অনেক মুভি তৈরি হচ্ছে যেগুলো বেশ জনপ্রিয় এবং এগুলো মুভি দেখার জন্য মানুষ অনেক আগ্রহ প্রকাশ করে থাকে। তাই আজকে আপনাদের দেখাবো যে ইন্টারনেট থেকে সেই সকল মুভি গুলো কিভাবে খুব সহজে ডাউনলোড করতে পারবেন এবং দেখতে পারবেন। তাহলে চলুন নিচের অংশগুলোতে বিস্তারিতভাবে দেখে নেওয়া যাক এবং জেনে নেওয়া যাক Top 10 Bangla Movie Download Sites 2024 সম্পর্কে। 

Top 10 Bangla Movie Download Sites 2024 - সেরা ১০ টি মুভি ডাউনলোড করার ওয়েবসাইট

বাংলা মুভি ডাউনলোড করার জন্য অনেকগুলো ওয়েবসাইট রয়েছে তার মধ্যে জনপ্রিয় সেরা ১০ টি মুভি ডাউনলোড করার ওয়েবসাইট এর নাম গুলো হলো।

  1. Hotstar
  2. Hungama
  3. Hoi Choi 
  4. Bongo
  5. Amazon Prime Video
  6. Zee 5 
  7. Eros Now
  8. Baby Torrent
  9. Chorki
  10. Bioscope 

Hotstar (হটস্টার) - Bangla Movie Download Sites 2024

বাংলা মুভি ডাউনলোড করার জন্য hotstar.com নামে একটি ওয়েবসাইট রয়েছে এই ওয়েবসাইটের মধ্যে আপনি বাংলা মুভি এবং বিভিন্ন রকম বাংলা টিভি শো দেখতে পারবেন এবং ডাউনলোড করতে পারবেন এছাড়াও এই ওয়েবসাইটের মধ্যে আরও বিভিন্ন দেশের মুভি এবং টিভি শো কিডস শো খেলাধুলা দেখতে পারবেন।

hotstar.com ওয়েবসাইট ১৯৯৬ সালে তৈরি করা হয়। বর্তমানে এই ওয়েবসাইটের ব্যবহারকারীর সংখ্যা অনেক।তবে আপনি যদি এই সাইট থেকে সকল ধরনের মুভি ডাউনলোড করতে চান তাহলে সাবস্ক্রিপশন নিতে হবে। যদি সাবস্ক্রিপশন নেন তাহলে এখান থেকে অনেক সুন্দর সুন্দর মুভি দেখতে পারবেন এবং ডাউনলোড করতে পারবেন। 

Hungama (হাঙ্গামা) - Bangla Movie Download Sites 2024

মুভি ডাউনলোড করার একটি সেরা ওয়েবসাইট হলো hungama.com। এই ওয়েবসাইট তৈরি করা হয় ১৯৯৯ সালে এবং এই ওয়েবসাইটের মধ্যে বিভিন্ন দেশের ছবি টিভি শো মিউজিক ভিডিও শর্ট ফিল্ম রয়েছে।ওয়েবসাইটের মধ্যে ভারত বাংলা কিছু মুভি রয়েছে যেগুলো অনেক জনপ্রিয়। 

Top 10 Bangla Movie Download Sites 2023

তাই আপনি যদি মুভি ডাউনলোড সাইট খুঁজে থাকেন তাহলে এটি হতে পারে একটি সেরা মুভি ডাউনলোড সাইট।তবে আপনি যদি এই সাইটের সাবস্ক্রিপশন নেন তাহলে যত ধরনের ভিডিও রয়েছে সব কিছুই দেখতে পারবেন। 

Hoi Choi (হইচই) - Bangla Movie Download Sites 2024

বাংলা মুভি ডাউনলোড করার সবচেয়ে সেরা আরেকটি সাইট হল hoichoi.tv। এই ওয়েবসাইটের মধ্যে আপনি বাংলাদেশী ভারত বাংলা সকল ধরনের জনপ্রিয় মুভি পেয়ে যাবেন সেই সাথে ওয়েবসাইটে বাংলা বিভিন্ন রকম শো রয়েছে সেগুলো দেখতে পারবেন। হইচই ওয়েবসাইট বর্তমানে মুভি ডাউনলোড করার জন্য সবচেয়ে সেরা একটা ওয়েবসাইট। 

Top 10 Bangla Movie Download Sites 2023

আর হইচই ওয়েবসাইটের মধ্যে সবচেয়ে সুন্দর একটি বিষয় হলো এখানে ফ্রিতেই বিভিন্ন মুভি এবং নাটক দেখতে পারবেন। হইচই ওয়েবসাইট সম্পর্কে আরো বিস্তারিতভাবে জানার জন্য গুগলে সার্চ দিয়ে হইচই ওয়েবসাইটটি ভিজিট করে দেখতে পারেন তাহলে আরো ভালো তথ্য জানতে পারবেন। 

Bongo (বঙ্গ) - Bangla Movie Download Sites 2024

আপনি যদি বাংলা মুভি ডাউনলোড সাইট ২০২৩ সম্পর্কে জানতে চান তাহলে বলবো বাংলা মুভি ডাউনলোড করার জন্য সবচেয়ে সেরা একটি ওয়েবসাইট হলো bongobd.com. এই বঙ্গ বিডি ওয়েবসাইট ২০১৩ সালে তৈরি করা হয়। বর্তমানে এই ওয়েবসাইটে বাংলাদেশের অনেক জনপ্রিয় মুভি রয়েছে নাটক রয়েছে টিভি শো রয়েছে ড্রামা রয়েছে এবং মিউজিক রয়েছে।

Top 10 Bangla Movie Download Sites 2024 - বাংলা মুভি ডাউনলোড

আর এই ওয়েবসাইট বাংলাদেশের সরকার অনুমোদিত সিনেমা আপলোড করা হয়ে থাকে। তাই আপনি যদি Top 10 Bangla Movie Download Sites 2023 এর কথা বলেন তাহলে বলবো এটি একটি সেরা বাংলা মুভি ডাউনলোড করার ওয়েবসাইট। বঙ্গ বিডি ওয়েবসাইট সম্পর্কে আরো বিস্তারিতভাবে জানার জন্য ওয়েবসাইটটি ঘুরে দেখতে পারেন। 

Amazon Prime Video (আমাজন প্রাইম ভিডিও) - Bangla Movie Download Sites 2024

বাংলা মুভি ডাউনলোড করার জন্য আরেকটি সেরা ওয়েবসাইট হলো primevideo.com. এই ওয়েবসাইটের মধ্যে আপনি বাংলা মুভি সহ বিভিন্ন ভাষার মুভি পাবেন। আর এই সাইটের মধ্যে বাংলা সবচেয়ে সেরা মুভিগুলো রয়েছে আপনি এই সাইটের মুভি গুলো দেখতে পারবেন মোবাইল ফোন ল্যাপটপ আইফোন ট্যাব এগুলোতে। 

আরো পড়ুন: মাসে ৫০ হাজার টাকা আয় করার ২৫ টি সেরা উপায়

আর এই ওয়েবসাইটের আরেকটি সুবিধা হল এই ওয়েবসাইটে বাংলা মুভি গুলো আলাদা একটা ক্যাটাগরিতে ভাগ করে রাখা হয়। তবে এই ওয়েবসাইট আপনি যদি ব্যবহার করতে চান তাহলে সাবস্ক্রিপশন নিতে হবে নয়তো ব্যবহার করতে পারবেন না। 

Zee 5  (জি ৫) - Bangla Movie Download Sites 2024

বাংলা মুভি ডাউনলোড করার আরেকটি সেরা সাইট হলো zee5.com এই ওয়েবসাইটে আপনি ইন্ডিয়া বাংলা দারুন দারুন সেরা মুভি পেয়ে যাবেন। তাই আপনি যদি বাংলা মুভি ডাউনলোড করার সাইট সম্পর্কে জানতে চান তাহলে বলব জি ৫ তবে এই ওয়েবসাইটে অনেক সময় বাংলাদেশ থেকে ঢোকার জন্য পারমিশন অফ করে রাখে।   

তাই আপনি যদি এই ওয়েবসাইট ব্যবহার করে বাংলা মুভি ডাউনলোড করতে চান বা দেখতে চান তাহলে প্রথমে আপনার মোবাইল ফোনে অথবা কম্পিউটারে ভিপিএন কানেক্ট করে নিতে হবে তারপরে ওয়েবসাইট ভিউ করতে পারবেন বাংলাদেশ থেকে। 

Eros Now (ইরোস নাও) - Bangla Movie Download Sites 2024

বাংলা মুভি ডাউনলোড করার জন্য সবচেয়ে সেরা আরেকটি সাইট হলো erosnow.com এই ওয়েবসাইটে আপনি ভারতীয় বাংলা অনেক মুভি পেয়ে যাবেন এছাড়াও আরো বিভিন্ন দেশের জনপ্রিয় মুভিগুলো পাবেন। এছাড়াও ইরোস নাও ওয়েবসাইটে টিভি শো মিউজিক ভিডিও পাবেন। 

Top 10 Bangla Movie Download Sites 2024 - বাংলা মুভি ডাউনলোড

তাই আপনি যদি বাংলা মুভি ডাউনলোড সাইট খুঁজে থাকেন তাহলে আপনাকে বলব ইরোস নাও ওয়েবসাইট দেখতে পারেন। গুগলে গিয়ে erosnow.com লিখে সার্চ করলেই এই ওয়েবসাইট পেয়ে যাবেন। 

Baby Torrent

মুভি ডাউনলোড করার জন্য Baby Torrent আরেকটি সাইট রয়েছে এই সাইটটি ব্যবহার করে আপনি বিভিন্ন দেশের মুভি ডাউনলোড করতে পারবেন। এই ওয়েবসাইটে ছোট বাচ্চাদের জন্য অনেক মুভি পাবেন। এই Baby Torrent মুভি ডাউনলোড ওয়েবসাইট সম্পর্কে আরো বিস্তারিত জানার জন্য গুগলে গিয়ে babytorrent.uno এটা লিখে সার্চ করবেন তাহলে আপনার সামনে সেই কাঙ্খিত ওয়েবসাইটটি চলে আসবে। এবং তার মধ্যে ঢুকে সকল কিছু ভালোভাবে দেখলে বুঝতে পারবেন। 

Chorki (চরকি) - Bangla Movie Download Sites 2024 

বাংলা মুভি ডাউনলোড করার সাইটের যদি নাম বলতে হয় তাহলে Chorki একটি সেরা সাইট কারণে এই ওয়েবসাইটের মধ্যে আপনি বেশিরভাগ বাংলা মুভি পাবেন। আর এই ওয়েবসাইটের সবকিছু বাংলাতেই রয়েছে।

Top 10 Bangla Movie Download Sites 2024 - বাংলা মুভি ডাউনলোড

তাই আপনি যদি গুগলে গিয়ে chorki.com লিখে সার্চ করেন তাহলে আপনার কাছে সেই ওয়েবসাইটটি চলে আসবে এবং ওয়েবসাইটের ভিতরে প্রবেশ করলে দেখতে পাবেন অসংখ্য বাংলা মুভি রয়েছে। সাথে আরো অনেক বাংলা সিরিজ রয়েছে শো রয়েছে তাই এগুলো যদি আপনি দেখতে চান এবং ডাউনলোড করতে চান তাহলে চরকি ওয়েবসাইটটি ঘুরে দেখতে পারেন।  

Bioscope (বায়োস্কোপ) - Bangla Movie Download Sites 2024

বাংলাদেশের বাংলা মুভি ডাউনলোড করার সবচেয়ে সেরা একটি ওয়েবসাইট হলো Bioscope এই ওয়েবসাইটের মধ্যে আপনি বেশিরভাগ মুভি পাবেন আমাদের বাংলাদেশের যেমন শাকিব খানের অনেক ছবি রয়েছে এই ওয়েবসাইটের মধ্যে। এছাড়াও বায়োস্কোপ ওয়েবসাইটে লাইভ টিভি রয়েছে। 

Top 10 Bangla Movie Download Sites 2024 - বাংলা মুভি ডাউনলোড

তাই আপনি যদি বাংলা মুভি ডাউনলোড করার ওয়েবসাইট খুঁজে থাকেন তাহলে বাইস্কোপ ওয়েবসাইটটি ভিজিট করে দেখতে পারেন। এই ওয়েব সাইটের মুভিগুলো আপনি ফ্রিতেই দেখতে পারবেন। তাই বলা যায় বাংলা মুভি ডাউনলোড করার জন্য বায়োস্কপে একটি সেরা সাইট। 

মুভি ডাউনলোড করার নিয়ম

মুভি ডাউনলোড করার নিয়ম হলো মুভি ডাউনলোড করার জন্য বিভিন্ন রকম অ্যাপস রয়েছে সেগুলোর মধ্যে যেটা নিরাপদ এবং সবচেয়ে ভালো সেই অ্যাপস ব্যবহার করে মুভি ডাউনলোড করতে পারেন অথবা গুগলে অনেক ওয়েবসাইট রয়েছে যেগুলো ওয়েবসাইটের মাধ্যমে মুভি ডাউনলোড করা যায়। তাই আপনি যদি মুভি ডাউনলোড করতে চান তাহলে সেগুলোর মধ্যে সবচেয়ে সেরা এবং নিরাপদ ওয়েবসাইট ব্যবহার করে মুভি ডাউনলোড করতে পারেন।  

গুগল নিউজে আমাদের ফলো করতে এখানে ক্লিক করুন তারপরে ফলো করুন 

তবে মুভি ডাউনলোড করার জন্য বিভিন্ন রকম অ্যাপস এবং ওয়েবসাইট ব্যবহারের ক্ষেত্রে সচেতনতা অবলম্বন করতে হবে কারণ অনেকে অ্যাপস এবং ওয়েবসাইট রয়েছে যেগুলোর মাধ্যমে মুভি ডাউনলোড করলে মোবাইল অথবা কম্পিউটারে ভাইরাসে আক্রমণ করতে পারে। তাই আগে ভালো করে যাচাই করে নিবেন তারপরে সেটার মাধ্যমে মুভি ডাউনলোড করবেন। 

Top 10 Bangla Movie Download Sites 2024 - বাংলা মুভি ডাউনলোড : শেষ কথা

প্রিয় বন্ধুরা আজকের আর্টিকেলে আপনাদের জানিয়েছি Top 10 Bangla Movie Download Sites 2024 বাংলা মুভি ডাউনলোড সাইট ২০২৪ সম্পর্কে এছাড়াও কিভাবে মুভি ডাউনলোড করবেন সে সম্পর্কে জানানোর চেষ্টা করেছি। আশা করছি আজকের আর্টিকেলটি আপনাদের কিছুটা হলে উপকারে আসবে। 

আজকের আর্টিকেলটি পড়ার পরে এই বিষয়ে যদি আপনার আরো কিছু জানার থাকে তাহলে কমেন্ট করে আমাদের জানাতে পারেন এবং এরকম আরো বিভিন্ন রকম বিষয়ে জানতে আমাদের JONOPRIYO BLOG ওয়েবসাইট নিয়মিত ভিজিট করতে পারেন এতক্ষন আমাদের সাথে থাকার জন্য অসংখ্য ধন্যবাদ। 

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন