মিলনের সময় নারীর করণীয় - মিলনের পর করণীয়

আজকে আপনাদের জানাবো মিলনের সময় নারীর করণীয় কি এবং মিলনের পর করণীয় কি? অনেক নারী আছে যারা এখনো জানেনা মিলনের সময় নারীর করণীয় কাজ কি কি এগুলো না জানার জন্য বিভিন্ন রকম সমস্যা দেখা দিয়ে থাকে। তাই আপনি যদি সকল সমস্যা থেকে মুক্তি পেতে চান এবং যাতে পরবর্তীতে আর কোন সমস্যা না হয় তাই জানা প্রয়োজন মিলনের আগে করনীয় মিলনের সময় নারীর করণীয় কি? তাহলে চলুন আজকের আর্টিকেলের মাধ্যমে বিস্তারিতভাবে জেনে নিন সহবাস বা মিলন সম্পর্কিত সকল বিষয়ে।

মিলনের সময় নারীর করণীয় - মিলনের পর করণীয়

দীর্ঘ সময় মিলন করার ইসলামিক পদ্ধতি মিলনের সময় নারীর করণীয় দীর্ঘ সময় সহবাস করার প্রাকৃতিক ঔষধ মিলনের পর করণীয় কি এই সকল বিষয় সহ এ সম্পর্কিত আরো বিষয়ে জানার জন্য আজকের আর্টিকেলটি মনোযোগ সহকারে শেষ পর্যন্ত পড়তে থাকুন। আশা করছি সকল বিষয়ে ভালোভাবে জানতে পারবেন।

পোস্ট সূচিপত্রঃ মিলনের সময় নারীর করণীয় - মিলনের পর করণীয় 

মিলনের আগে করনীয় 

সহবাস অর্থাৎ যৌন মিল একটি সুখের এবং তৃপ্তির সময়। কিন্তু ছেলে এবং মেয়ের বিভিন্ন সমস্যার কারণে সহবাসের তেমন কোন আনন্দ পাওয়া যায় না। আর এতে করে উভয়েরই মন খারাপ হয়ে যায়। কিন্তু আপনি যদি মিলনের আগে করনীয় কাজ রয়েছে সেগুলো যদি করতে পারেন তাহলে আপনি আপনার সঙ্গী কে যৌন মিলনের বা সহবাসের পুরোপুরি তৃপ্তি দিতে পারবেন অথবা তৃপ্তি মেটাতে পারবেন। তাই জেনে নিন মিলনের আগে করনীয় কাজ বা খাবার কোনগুলো।

আরো পড়ুনঃ খেজুরের উপকারিতা ও অপকারিতা - খুরমা খেজুরের উপকারিতা

মিলনের আগে করনীয় কাজ হলো আপনার সঙ্গীর বিভিন্ন ভাবে যৌন উত্তেজনা বৃদ্ধি করা। কারণ সহবাসের আগে যতো উত্তেজনা বৃদ্ধি করতে পারবেন সহবাস করে ততো তৃপ্তি পাবেন। তাই সহবাসের আগে উত্তেজনা বৃদ্ধি করার জন্য আপনার সঙ্গীকে আদর করুন। ঘাড়ে গলায় কপালে চুমু দিন  এবং তার সাথে এমন কথা বলুন যেন সেগুলো শুনে যৌন উত্তেজনা বৃদ্ধি পায়। 

মিলনের আগে এইগুলো করনীয় কাজ করতে পারেন অথবা মিলনের আগে কিছু খাবার রয়েছে সেগুলো খেতে পারেন। মিলনের আগে যেই খাবার গুলো খাবেন সেগুলো হলো। ডিম,দুধ, কলা, রসুন, মধু,বাদাম,আঙ্গুর,ব্রকলি, আরো খেতে পারেন গাজর, ডার্ক চকলেট। মিলনের আগে এই সকল খাবার খেলে অনেক সময় সহবাস করতে পারবেন। তাই বেশি সময় সহবাস করতে চাইলে এই সকল উপায় মেনে চলার অথবা এই সকল খাবার খাওয়ার চেষ্টা করবেন।

মিলনের সময় নারীর করণীয় 

সহবাস বা মিলন করে ভালো তৃপ্তি পেতে সবাই চাই কিন্তু সবার ভাগ্যে সেটা হয় না তবে মিলনে প্রচুর সুখ বা তৃপ্তি পাওয়ার জন্য মিলনের সময় নারীর করণীয় কিছু কাজ রয়েছে কোনো নারী যদি মিলনের সময় এই কাজ গুলো করতে পারে তাহলে তার যৌন সঙ্গীতে প্রচুর তৃপ্তি দিতে পারবে এবং নিজেও প্রচুর তৃপ্তি পাবে। 

সহবাস বা মিলন করার জন্য স্বামী এবং স্ত্রী দুইজনেই যদি উত্তেজনায় থাকে তাহলে তখন মিলন করে বেশি তৃপ্তি পাওয়া যাবে। আর যদি মিলনের সময় নারী বেশি উত্তেজিত থাকে এবং পুরুষ যদি কম থাকে তাহলে পুরুষের উত্তেজনা বা আগ্রহ বৃদ্ধি করার জন্য মিলনের সময় নারীর করণীয় কাজ হলো এমন এমন কথা বলা যাতে করে পুরুষের আগ্রহ বৃদ্ধি পায়। এক কথায় বলা যায় মিলনের সময় নারীর করণীয় কাজ হলো পুরুষ কে গল্পের মাধ্যমে আকৃষ্ট করা। 

মিলনের পর করণীয় 

যৌন মিলন যেমন একজন নারী এবং পুরুষকে সুখি রাখে তেমনি সুস্থ রাখে। কিন্তু মিলনের পর করণীয় কিছু কাজ রয়েছে সেগুলো না করার কারণে অনেক সময় দুইজনের মধ্যে একটা অন্যরকম অনুভূতি চলে আসে কিন্তু মিলনের পরে করণীয় কাজ গুলো করলে সেটা মিলনের বা সহবাসের সুখ বা শান্তি টাকে আরো দ্বিগুণ করে ফেলে। মিলনের পর করণীয় কাজ হলো সহবাস করার পর কমপক্ষে ৫ মিনিট দুইজনে জরিয়ে ধরে থাকুন এতে করে সহবাসের আসল তৃপ্তি টা পাওয়া যায়। 

মিলনের পর করণীয় কাজ হলো সহবাসের পর নারী এবং পুরুষ উভয়েরই যৌনাঙ্গ ভালোভাবে ধুয়ে পরিষ্কার করে নেয়া তাহলে কোনো রোগ জীবাণু আক্রমণ করতে পারবে না। সহবাসের পর করণীয় কাজ হলো গোসল করে নেওয়া আর এটা ইসলামিক মতেও রয়েছে ফরজ গোসল করা। অনেকে রয়েছেন সহবাসের পর গোসল না দিয়ে সুয়ে থাকেন যা মোটেও ঠিক না এবং গোসল না দিলে পবিত্র হওয়া যায় না।

আরো পড়ুনঃ কাঠবাদাম এর উপকারিতা - কাঠবাদামের ক্ষতিকর দিক

তাই সহবাসের পর গোসল দিয়ে যেকোনো কাজ করবেন। আবার সহবাসের পর আরেকটি করণীয় কাজ হলো পানি পান করা কারণ যখন সহবাস করা হয় তখন শরীর থেকে অনেক পানি বের হয়ে যায় এতে করে শরীর দূর্বল হয়ে পড়ে সেজন্য সহবাসের পর পানি পান করলে আস্তে আস্তে আবার শরীরে এনার্জি ফিরে আসে। এগুলোই মূলত মিলনের পর করণীয় কাজ তারপরে যদি মিলনের পরে পরিষ্কার পরিচ্ছন্ন হয়ে কিছু ফলমূল খেতে পারেন তাহলে এগুলো অনেক উপকারী হবে।

দীর্ঘ সময় মিলন করার ইসলামিক পদ্ধতি 

আমরা যেহুতু মুসলমান সেহুতু আমাদের ইসলামের সকল বিষয়ে জ্ঞান রাখা ভালো আর আপনি ইসলাম মোতাবেক যেই ভালো কাজ গুলো করবেন সবই এবাদতের সামিল তেমনি আপনার বিয়ে করা স্ত্রী এর সঙ্গে সহবাস বা যৌন মিলন করাও একটি এবাতদের মধ্যে পড়ে। তবে অনেক পুরুষ রয়েছে সহবাস করতে গেলে একটুতেই বীর্যপাত হয় আর এতে করে স্ত্রী সন্তুষ্ট হয় না কিন্তু আপনি যদি কিছু ইসলামি উপায় বা পদ্ধতি মেনে চলতে পারেন তাহলে দীর্ঘ সময় মিলন করতে পারবেন। তো জেনে নিন দীর্ঘ সময় মিলন করার ইসলামিক পদ্ধতি গুলো।

১। ইসলামি পদ্ধতিতে দীর্ঘ সময় সহবাস করার জন্য সবসময় পরিষ্কার পরিচ্ছন্ন থাকতে হবে। কারণ আপনি যদি পরিষ্কার পরিচ্ছন্ন থাকেন তাহলে এটা আল্লাহর তরফ থেকেই সময় বৃদ্ধি পেয়ে যাবে।

২। দীর্ঘ সময় মিলন করার ইসলামিক পদ্ধতি এর ভেতর আরেকটি হলো সহবাসের আগে খাটি মধু খাবেন আর আপনি যদি নিয়মিত মধু খাওয়ার অভ্যাস করতে পারেন তাহলে দীর্ঘ সময় সহবাস করতে পারবেন।

৩। সহবাসের আগে পবিত্র ভাবে বিছানায় যাবেন যেমন অজু করে যেতে পারেন। এতে করে দীর্ঘ সময় মিলন করতে পারবেন। 

৪। সহবাসের আগে দোয়া পাঠ করতে পারেন এতে করে দীর্ঘ সময় মিলন বা সহবাস করতে পারবেন। সহবাসের বা মিলনের আগে যে দোয়াটি পাঠ করবেন সেটি হলোঃ বিসমিল্লাহি আল্লাহুম্মা জান্নিবনাশ ওয়া জান্নিবিশ শায়ত্বানা মা  রাজাক্বতানা। অর্থঃ আল্লাহর নামে শুধু করছি আপনি আমাদের শয়তানের থেকে দূরে রাখুন এবং আমাদের মিলনের ফলে যে সন্তান আসবে তাকেও শয়তান এর খারাপ প্রভাব থেকে মুক্ত রাখুন। (বুখারি. ১৪১.৩২৭১) 

আরো পড়ুনঃ ৭ দিনে মোটা হওয়ার উপায় - মোটা হওয়ার ওষুধের নাম

৫। ইসলামি উপায়ে দীর্ঘ সময় সহবাস বা যৌনমিলন করতে চাইলে নিয়মিত কালোজিরা খাওয়ার অভ্যাস তৈরি করুন এতে করে যৌন শক্তি বৃদ্ধি পায় এবং দীর্ঘ সময় মিলন করা যায়। 

৬। অনেক সময় বিভিন্ন রকম টেনশান আসে ভেতরে এতে করে দীর্ঘ সময় মিলন করা যায় না তাই দীর্ঘ সময় মিলন করার জন্য আপনাকে টেনশান মুক্ত থাকতে হবে। আর দোয়া করে সহবাস শুরু করলে দীর্ঘ সময় সহবাস করতে পারবেন। তাই বিবাহিত সকল নারী পুরুষ  দীর্ঘ সময় মিলন করার ইসলামিক পদ্ধতি গুলো মেনে সহবাস শুরু করবেন।

দীর্ঘ সময় সহবাস করার প্রাকৃতিক ঔষধ 

মিলনের সময় নারীর করণীয় কাজ গুলো জানতে পেরেছেন সেগুলো করলে দীর্ঘ সময় সহবাস করা যাবে কিন্তু তাপরেও দীর্ঘ সময় সহবাস করার প্রাকৃতিক ঔষধ রয়েছে সেগুলো যদি খেতে পারেন তাহলে দীর্ঘ সময় সহবাস করতে পারবেন তারাতাড়ি বীর্যপাত হবে না। আর একটা কথা বলে রাখি দীর্ঘ সময় সহবাসের জন্য বাজারে অনেক ঔষধ পাওয়া যায় যেগুলো খাওয়া মোটেও উচিত নয় কারণ এগুলো ঔষধ এর সাইড ইফেক্ট রয়েছে যারা ফলে আপনি একেবারে যৌন ক্ষমতা হারাতে পারেন। 

তবে আপনি যদি দীর্ঘ সময় সহবাস করার প্রাকৃতিক ঔষধ খান তাহলে কোনো সমস্যা নেই। দীর্ঘ সময় সহবাস করার জন্য যেগুলো আপনার প্রাকৃতিক ঔষধ হিসেবে কাজ করবে সেগুলো হলোঃ ডিম,দুধ,কলা,মধু, আঙ্গুর,কালোজিরা, এগুলোই আপনার যৌনশক্তি বৃদ্ধি করে দীর্ঘ সময় সহবাস করতে ভালো কাজে আসবে। 

মিলনের সময় মেয়েরা ব্যথা পায় কেন

মিলনের সময় মেয়েরা ব্যথা পায় কেন? প্রথমবার মিলনের সময় ব্যথা পওয়া টায় স্বাভাবিক কারণ তখন তাদের যোনিপথ অনেক টাইট থাকে আর সেজন্য প্রথম প্রথম সহবাস করতে গেলে ব্যথা লাগে কিন্তু কয়েকবার সহবাসের পর তেমন একটা ব্যথা লাগে না কিন্তু কিছু কিছু নারীর কয়েকবার সহবাসের পরেও ব্যথা লাগে এর কিছু কারণ রয়েছে সেগুলো হলোঃ  

মিলনের সময় ব্যথা পাওয়ার কারণ হলো সেক্স পজিশন ঠিক না থাকা ভুল পজিশনে সেক্স করার কারণে মিলনের সময় ব্যথা লাগে। মিলনের সময় যদি পুরুষ সঙ্গীর লিঙ্গ বেশি বড় হয়ে থাকে আর নারী সঙ্গী ছোট হয়ে থাকে তাহলে মিলনের সময় ব্যথা লাগবে। আবার মিলনের সময় মেয়েদের ব্যথা লাগার আরেকটি কারণ হলো কোনো মেয়ের যদি সেক্স উঠে এতে করে তার যৌনাঙ্গতে পিচ্ছিল লু্ব্রিকেট এর মতো পিচ্ছিল হয়ে যায় কিছু সহবাসের সময় অন্য কোনো কিছু নিয়ে ভাবে তাহলে সেটা হয় না আর তখন পুরুষের লিঙ্গ প্রবেশ করালে ব্যথা লাগে।  

আবার অনেক নারীর যৌনাঙ্গে বিভিন্ন রকম সমস্যা থাকলে সহবাসের সময় বেশি ব্যথা করে থাকে। তাই আপনার আগে বুঝতে হবে কোন কারনে ব্যথা লাগছে যখন বুঝতে পারবেন এই কারণে ব্যথা লাগছে তখন সেটার জন্য একটা ভালো ব্যবস্থা নিতে হবে।  

মিলনের সময় তেল ব্যবহার 

মিলনের পর করণীয় কি আপনারা জানতে পেরেছেন এবার আপনাদের জানাবো মিলনের সময় তেল ব্যবহার করা যাবে কিনা এই সম্পর্কে। সহবাসের সময় তেল ব্যবহার করা নিয়ে অনেকের ভেতর অনেক প্রশ্ন থাকে। সহবাসের সময় তেল ব্যবহার করতে পারবেন তবে নারিকেল তেল ব্যবহার করতে হবে। কিন্তু এখন বাজারে নকল নারিকেল তেল পাওয়া যায় এগুলো ব্যবহার করলে ক্ষতি হবে। তাই আপনার ঘরে যদি খাঁটি নারিকেল তেল থাকে তাহলে সহবাসের সময় যৌনাঙ্গে ব্যবহার করতে পারেন। 

আরো পড়ুনঃ পাতলা পায়খানা হলে করণীয় কি - পাতলা পায়খানা হলে ঔষধ

এতে করে যৌনাঙ্গ পিচ্ছিল হবে এতে করে মেয়েরা ব্যথা কম পাবে আর পুরুষরা মিলন করে তৃপ্তি পাবে। তবে কারো যদি তেলে সমস্যা থাকে তাহলে বাজারে লুব্রিকেট কিনতে পাওয়া যায় সেটা কিনে মিলনের সময় ব্যবহার করতে পারেন। তবে যাদের এলার্জির সমস্যা রয়েছে তারা লুব্রিকেট ব্যবহার করবেন না।

মিলনের সময় জ্বালাপোড়া 

মিলনেট সময় জ্বালাপোড়া করে থাকে অনেক নারীর যৌনাঙ্গ এর কয়েকটি কারণ রয়েছে সেগুলো হলো ইনফেকশন জনিত কারণে যৌনাঙ্গে জ্বালাপোড়া হয়ে থাকে। আবার মিলনের সময় জ্বালাপোড়া করার আরেকটি কারণ হলো মিলনের সময় অনেকে অনেক কিছু ব্যবহার করে যার ফলে মিলনের সময় যৌনাঙ্গ জ্বালাপোড়া করে। সেজন্য মিলনের সময় এমন এমন কোন কিছু ব্যবহার করবেন না যার ফলে যৌনাঙ্গ জ্বালা করে। আশা করছি আজকের আর্টিকেল থেকে ভালোভাবে জানতে পারলেন মিলনের সময় নারীর করণীয় কি এবং মিলনের পর করণীয় কি? 

মিলনের সময় নারীর করণীয় - মিলনের পর করণীয়ঃ শেষ কথা 

আজকের আর্টিকেল এর মাধ্যমে আপনারা জানতে পারলেন মিলনের আগে করনীয় মিলনের সময় নারীর করণীয় মিলনের পর করণীয় দীর্ঘ সময় মিলন করার ইসলামিক পদ্ধতি দীর্ঘ সময় সহবাস করার প্রাকৃতিক ঔষধ মিলনের সময় মেয়েরা ব্যথা পায় কেন মিলনের সময় তেল ব্যবহার মিলনের সময় জ্বালাপোড়া কেন করে এ সকল বিষয়ে। 

আশা করছি সকল বিষয়ে আপনারা জানতে পেরে অনেক উপকৃত হবেন বা হয়েছেন। তারপরও যদি এই সম্পর্কিত কোন বিষয়ে আরো কিছু জানতে চান তাহলে কমেন্ট করে আমাদের জানাতে পারেন এবং পরবর্তীতে কোন বিষয়ে জানতে চান সেটাও জানাতে পারেন। এবং এরকম আরো তথ্যমূলক আর্টিকেল করতে আমাদের ওয়েবসাইট ভিজিট করতে পারেন অথবা নিয়মিত ফলো করতে পারেন এতক্ষন সাথে থাকার জন্য অসংখ্য ধন্যবাদ। 

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন