ড্রোন ক্যামেরার দাম কত - ড্রোন ক্যামেরার দাম কত বাংলাদেশ

যারা ইউটিউব বা ফেসবুকে ব্লগিং ভিডিও করেন তাদের জন্য ড্রোন ক্যামেরা অনেক প্রয়োজনীয়। তাই আজকে আমরা জানাবো ড্রোন ক্যামেরা দাম কত বা ড্রোন ক্যামেরা দাম কত বাংলাদেশ এই সম্পর্কে। নিচের অংশে বেশ কিছু ড্রোন ক্যামেরার মডেল এবং দাম দেওয়া হল দেখে নিন এবং যেটা আপনার পছন্দ হয় সেটা কিনতে পারেন।

ড্রোন ক্যামেরা দাম কত

ড্রোন ক্যামেরা কেনার আগে যারা ড্রোন ক্যামেরা দাম কত জানতে চাই ইন্টারনেটে সার্চ করে আমাদের ওয়েবসাইট ওপেন করেছেন তাদের জন্য নিচের অংশে ড্রোন ক্যামেরার মডেল এবং দাম দিয়ে দেওয়া হল সবগুলো ভালোভাবে দেখুন। 

সূচিপত্রঃ ড্রোন ক্যামেরা দাম কত - ড্রোন ক্যামেরা দাম কত বাংলাদেশ 

ড্রোন ক্যামেরা দাম কত - ড্রোন ক্যামেরা দাম কত ২০২৩

বর্তমানে ব্লগিং ভিডিও করার জন্য ড্রোন ক্যামেরার অনেক প্রয়োজন পড়ে। কিন্তু কোন ড্রোন ক্যামেরা ভাল হবে এবং ড্রোন ক্যামেরা দাম কত এটা অনেকেরই অজানা। কিন্তু ড্রোন ক্যামেরা কেনার আগে ড্রোন ক্যামেরা দাম কত তা জেনে নেওয়া প্রয়োজন এতে করে লস হওয়ার সম্ভাবনা থাকে না। চলুন বেশ কিছু মডেলের ড্রোন ক্যামেরা দাম জেনে নেওয়া যাক।

Model Price / Taka
SJRC F22 4K Pro GPS Drone 54,000
SJRC F7s Pro 4K Drone 30,000
F11 4K Drone 20,000
K8o PRO MAX GPS 5G 4K Dual HD Drone 16,500
DJI Mini 4 Pro 139,999
E99 Max Wi-Fi Return Function Drone 11,999
DJI Mini 2 Standard 50,000
Xiaomi FIMI X8 SE 4K Drone 51,500
E88 MAX 4K WI-FI Dual Camera Drone 10,500
UAV S8000 Optical Flow Positioning Drone 9,990
E88 WI-FI 4K Drone 8,999
Z98 Pro Dual Camera Drone 6,500
E99 K3 Pro Dual Camera Drone 6,000
H13 4K Dual Camera Drone 5,500
K9o Max Drone Camera 19,500
HJ78 RC Small Drone 5,500

এই ড্রোন ক্যামেরা গুলো আপনি বিডি স্টল থেকে কিনতে পারবেন। তবে এগুলো ড্রোন ক্যামেরার দাম অনেক সময় কমতে পারে আবার বাড়তে পারে সেজন্য ভালোভাবে যাচাই বাছাই করে নিবেন।

ড্রোন ক্যামেরা দাম কত বাংলাদেশ

উপর থেকে ভিডিও শুট নেওয়ার জন্য ড্রোন ক্যামেরার প্রয়োজন পড়ে। কিন্তু একটা ভালো ড্রোন ক্যামেরার দাম অনেক বেশি টাকা হয়ে থাকে। তবে আমাদের বাংলাদেশের কিছু ড্রোন ক্যামেরা রয়েছে যেগুলোর দাম কিছুটা কমের মধ্যে রয়েছে। দেখে নিন বাংলাদেশে কিছু ড্রোন ক্যামেরার দাম।

ড্রোন ক্যামেরা দাম কত বাংলাদেশ

  • DJI Inspire 2 দাম ৪ লক্ষ থেকে ৫ লক্ষ টাকা
  • DJI Mavic Air 2  দাম ১ লক্ষ থেকে দেড় লক্ষ টাকা
  • DJI Mavic Mini Standard দাম ৪৯ হাজার থেকে ৫০ হাজার টাকা
  • Parrot Bebop 2 দাম ৫০ হাজার থেকে ৭০ হাজার টাকা।
  • DM97 Wi-fi  FHD Drone দাম ৬ হাজার টাকা

আরো পড়ুন: চার্জার ফ্যান এর দাম ২০২৩ - চার্জার ফ্যান প্রাইস ইন বাংলাদেশ  

এগুলো বাদে আরো অনেক ড্রোন ক্যামেরা রয়েছে তবে এগুলো ড্রোন ক্যামেরা অনেক ভাল সেজন্য আপনি যদি ভালো ভিডিও পেতে চান তাহলে এই ড্রোন গুলো ব্যবহার করতে পারেন। যেকোনো ড্রোন কেনার আগে সেই ড্রোন সম্পর্কে আগে ভালো হবে জেনে নিবেন। 

vivo ড্রোন ক্যামেরা দাম কত

অনেকে জানতে চেয়ে থাকেন vivo ড্রোন ক্যামেরা দাম কত? আসলে বাংলাদেশের ভিভো ড্রোন ক্যামেরা এখনো অ্যাভেলেবল নেই। তবে ভিভো কোম্পানি একটি মোবাইল ড্রোন ক্যামেরা এনেছে যেটার প্রাইজ $1170 ডলারের মত যা বাংলাদেশী টাকায় ১ লক্ষ ১০ হাজার টাকার উপরে। তবে এটা vivo অফিসিয়ালি ভাবে জানাই নি আমরা বিভিন্ন মাধ্যম থেকে আমরা জানতে পেরেছি। 

মিনি ড্রোন ক্যামেরা দাম কত

অনেক মিনি ড্রোন ক্যামেরা রয়েছে যেগুলো অনেক কম দামে পাওয়া যায়। যারা মিনি ড্রোন ক্যামেরা দাম কত জানতে চান তারা এখান থেকে জেনে নিতে পারেন। তবে এগুলো মিনি ড্রোন ক্যামেরা ভালো ভিডিও করার জন্য ব্যবহার করতে পারবেন না। এগুলো ড্রোন ক্যামেরা দিয়ে শুধুমাত্র টুকটাক ভিডিও করতে পারবেন। 

  • Baoniu Aerobat Four Axis HC 702 Mini Aircarft Drone দাম ১৯৯০ টাকা
  • Dj2 Wifi Fpv Dual Camera Drone দাম ৫,০০০ টাকা।
  • 998 pro 4k Dual Camera Drone দাম ৬,৯৫০ টাকা।
  • DJ1 Wi-Fi  FPV Camera Portable Drone দাম ৪,৫০০ টাকা।
  • Aerobat Four Axis RC Mini Aircraft Drone দাম ২,০০০ টাকা।

আরো পড়ুন: ওয়ালটন ফ্রিজের দাম ২০২৩

এখানে যেগুলো ড্রোন ক্যামেরা মডেল এবং দাম বলা হয়েছে এগুলো ড্রোন ক্যামেরা অনলাইন এর মাধ্যমে বিডি স্টল থেকে কিনতে পারবেন। তবে যে কোন ড্রোন ক্যামেরা কেনার আগে অবশ্যই সেটার বর্তমান প্রাইস চেক করে নিবেন এবং সেই ক্যামেরা সম্পর্কে ভালোভাবে যাচাই বাছাই করে নিবেন। 

আমাদের শেষ কথা

প্রিয় বন্ধুরা আশা করছি আজকের এই আর্টিকেল থেকে আপনারা ড্রোন ক্যামেরা দাম কত এবং ড্রোন ক্যামেরা দাম কত বাংলাদেশ এর সম্পর্কে বিস্তারিত তথ্য জানতে পেরেছেন। আশা করছি এখন আপনি ড্রোন ক্যামেরা কিনতে ঠকবেন না। তারপরেও আপনার যে ড্রোন ক্যামেরা পছন্দ সেটা সম্পর্কে আগেই সকল তথ্য জেনে নিবেন এবং তারপরে সেটা আপনি অনলাইন বা অফলাইনে যে কোন দোকান থেকে কিনতে পারেন। 

এই পোস্টটি পড়ার পরে ড্রোন ক্যামেরা সম্পর্কে আপনার যদি আরো কিছু জানার থাকে তাহলে কমেন্ট করে আমাদের জানাতে পারেন। আমরা আপনাকে সেই বিষয়ে সঠিক পরামর্শ দেওয়ার চেষ্টা করব।এবং এরকম আরও বিভিন্ন বিষয়ে জানতে আমাদের ওয়েবসাইট নিয়মিত ফলো করুন ধন্যবাদ। 

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন