চার্জার ফ্যান এর দাম ২০২৪ - চার্জার ফ্যান প্রাইস ইন বাংলাদেশ

বন্ধুরা আজকের আর্টিকেলে আপনারা জানতে পারবেন চার্জার ফ্যান এর দাম ২০২৪ বা চার্জার ফ্যান প্রাইস ইন বাংলাদেশ এই সম্পর্কে। গরমের মধ্যে অনেক সময় বিদ্যুৎ থাকে না তখন চার্জার ফ্যানের প্রয়োজন হয় কিন্তু চার্জার ফ্যান কেনার আগে আপনার জানা প্রয়োজন চার্জার ফ্যান এর দাম ২০২৪ কারণ আপনি যদি আগে থেকে দাম জেনে রাখেন তাহলে ঠকার সম্ভাবনা থাকবে না সেজন্য জেনে নিতে পারেন চার্জার ফ্যান এর দাম ২০২৪ সম্পর্কে।
চার্জার ফ্যান এর দাম ২০২৩

ভালো চার্জার ফ্যান কোনটি চার্জার ফ্যান এর দাম ২০২৪ চার্জার ফ্যান প্রাইস ইন বাংলাদেশ সিঙ্গার চার্জার ফ্যানের দাম এ সকল বিষয়ে আজকের আর্টিকেলে আপনারা জানতে পারবেন তাই পুরো আর্টিকেলটি মনোযোগ সহকারে শেষ পর্যন্ত পড়তে থাকুন আশা করছি ভালোভাবে সবকিছু জানতে পারবেন।

পেজ সূচিপত্রঃ চার্জার ফ্যান এর দাম ২০২৪ - চার্জার ফ্যান প্রাইস ইন বাংলাদেশ 

ভালো চার্জার ফ্যান কোনটি

বর্তমানে বিদ্যুতের অনেক সমস্যা হয়ে থাকে সেজন্য অনেকে চিন্তা করে থাকেন চার্জার ফ্যান কিনবেন কিন্তু ভালো চার্জার ফ্যান কোনটি এই সম্পর্কে তেমন একটা ধারণা নেই সেজন্য ইন্টারনেটে সার্চ করে থাকেন ভালো চার্জার ফ্যান কোনটি লিখে। তবে বিভিন্ন জন্য বিভিন্ন রকম চার্জার ফ্যানের কথা বলে তার কারণ বিভিন্ন জনের চাহিদা বিভিন্ন রকমের সেজন্য এখন আপনাদের কিছু ভালো মানের চার্জার ফ্যানের নাম বলবো এই চার্জার ফ্যানগুলো আপনি কিনতে পারেন তাহলে অনেক ভালো হবে। 

আরো পড়ুনঃ মেয়েদের ঘরে বসে টাকা ইনকাম করার উপায় - ঘরে বসে ইনকাম

আমার জানামতে ভালো কিছু চার্জার ফ্যানের নাম হলো ভিশন, ওয়ালটন, মার্সেল, নোভা, ক্লিক, সিঙ্গার, নাভানা, ফিলিপস, কেনেডি ইত্যাদি কোম্পানির চার্জার ফ্যান গুলো অনেক ভালো। তাই আপনি যদি ভালো চার্জার ফ্যান নিতে চান তাহলে এই ফ্যানগুলোর মধ্যে যেকোনো একটি ফ্যান নিতে পারেন তবে আপনি যদি বাংলাদেশী চার্জার ফ্যান নিতে চান তাহলে বাংলাদেশি একমাত্র ব্যান্ড সেটা হলো ওয়ালটন কোম্পানি। বাংলাদেশী ব্র্যান্ডের চার্জার ফ্যান নিতে চাইলে ওয়ালটন কোম্পানির চার্জার ফ্যান নিতে পারেন।  

চার্জার ফ্যান এর দাম ২০২৪

বর্তমানে বাজারে অনেক চার্জার ফ্যান পাওয়া যায় কিন্তু কোন চার্জার ফ্যানের দাম কেমন আপনি হয়তো তা জানেন না তাই এখন আপনাদের এই অংশে চার্জার ফ্যান এর দাম ২০২৪ এর কয়েকটা চার্জার ফ্যানের দাম নিয়ে আলোচনা করব তো দেখে নিন চার্জার ফ্যান প্রাইস ইন বাংলাদেশ বা চার্জার ফ্যানের দাম গুলো। 

ওয়ালটন কিছু চার্জার ফ্যানের মডেল এবং দাম নিচে দেওয়া হলোঃ

মডেলঃ W170A-EM-MS 

দামঃ ৫,৭০০ টাকা 

রং সাদা

চার্জিং টাইম: ৮থেকে ১০ ঘন্টা 

মডেলঃ WRTF14A

দামঃ ৪,৩৯০ টাকা

পাঁচটি ভিন্ন কালার রয়েছে 

উচ্চ নিম্ন ও প্রাকৃতিক গতি রয়েছে 

মডেলঃ WRPF06A

দাম: ১,৭৯০ টাকা 

কালার: সাদা

WRTF12A

দাম: ৩,৯৯০ টাকা 

পাওয়ার ১৮ ওয়াট

চার্জিং টাইম: ১২ থেকে ১৫ ঘন্টা 

৫ টি কালার রয়েছে 

আরো পড়ুনঃ টাকা ইনকাম করার সহজ উপায় বাংলাদেশে - ফ্রি টাকা ইনকাম 

মার্সেল কোম্পানির কিছু চার্জার ফ্যান এর মডেল এবং দাম নিচে দেওয়া হলোঃ

মডেল: M170A- AS

দাম: ৬,৪৯০ টাকা 

হাই লো এবং প্রাকৃতিক গতি সম্পন্ন 

কালার: ব্লু

মডেল: MRTF12A

দাম: ৩,৯৯০ টাকা 

কালার: লাল

মডেল: MRTF14A

দাম: ৪,৩৯০ টাকা 

কালার: সাদা 

এখানে দুইটি কোম্পানির চার্জার ফ্যান এর দাম ২০২৪ সম্পর্কে বলা হয়েছে। বর্তমানে আপনি যদি এই ফ্যানগুলো কিনতে চান তাহলে এই দামের মধ্যে পাবেন এবং বর্তমানে এই ফ্যানগুলো এভেলেবেল রয়েছে অনলাইনে। আপনি যদি এই ফ্যানগুলো কিনতে চান তাহলে ওয়ালটন এবং মার্সেল এর ওয়েবসাইট ভিজিট করে দেখতে পারেন।  

আশা করছি কিছুটা হলেও জানতে পারলেন চার্জার ফ্যান এর দাম ২০২৪ সম্পর্কে তাছাড়া যদি অন্য কোন ফ্যানের দাম জানতে চান তাহলে আমাদের কমেন্ট করে জানাতে পারেন। এছাড়াও নিচে আমরা আরো ফ্যানের দাম জানাবো তো চলুন এখন জানা যাক চার্জার ফ্যান প্রাইস ইন বাংলাদেশ সম্পর্কে।  

চার্জার ফ্যান প্রাইস ইন বাংলাদেশ 

বন্ধুরা এবার আপনাদের এই অংশে জানাবো চার্জার ফ্যান প্রাইস ইন বাংলাদেশ অর্থাৎ কোন চার্জার  ফ্যান এরা দাম বাংলাদেশে কেমন। আপনি যদি চার্জার ফ্যান কিনতে চান তাহলে আগে জেনে নিতে হবে চার্জার ফ্যান প্রাইস ইন বাংলাদেশ। তো চলুন জানা যাক চার্জার ফ্যান প্রাইস ইন বাংলাদেশ এই সম্পর্কে। 

Click Rechargeable Table Fan 12 inches Price In Bangladesh 4,000 tk

Marcel M170A-AS Charger Fan Price in Bangladesh 5,990 tk  

Western F0192 Charger Fan Price in BDT 2,490 TK 

Nova NV-3002 Charger Fan prices in Bangladesh 4,250 TK 

Vision Charger Fan Price in Bangladesh 4,200 Tk 

সবার আগে লেটেস্ট আপডেট পেতে ফলো করুন আমাদের গুগল নিউজ

এখানে কয়েকটি কোম্পানির চার্জার ফ্যানের দাম বলা হল এগুলোর মধ্যে যেটা আপনার পছন্দ হয় সেটা আপনি কিনতে পারেন। আর এই চার্জার ফ্যানগুলো গুণগতমানের দিক দিয়ে অনেক ভালো তাই এই ফ্যানগুলো টিকবে অনেকদিন। আশা করছি চার্জার ফ্যান প্রাইস ইন বাংলাদেশ সম্পর্কে একটা ভালো ধারণা পেলেন। 

ছোট চার্জার ফ্যানের দাম

বন্ধুরা আপনারা যদি ছোট চার্জার ফ্যান নিতে চান তাহলে নিতে পারেন কারণ ছোট চার্জার ফ্যান আপনি খুব সহজে যেকোনো জায়গায় নিয়ে যেতে পারবেন এবং এই ছোট চার্জার ফ্যানগুলোর দাম অনেক কম হয়ে থাকে। আপনি যদি ছোট চার্জার ফ্যান নিতে চান তাহলে ৩০০ টাকা থেকে ৫০০ টাকার মধ্যে ভালো মানের ছোট চার্জার ফ্যান পেয়ে যাবেন। 

কিন্তু ছোট চার্জার ফ্যানের চার্জ বেশি সময় যায় না। ছোট চার্জার ফ্যানে চার্জ 2 থেকে 4 ঘন্টা পর্যন্ত যাই।তাই আপনি যদি ছোট চার্জার ফ্যান নিতে চান তাহলে ভালো মানের একটি ছোট চার্জার ফ্যান নিতে পারেন। এতে করে বিদ্যুৎ না থাকলে কিছু সময়ের জন্য বাতাস শরীরে লাগিয়ে অনেকটা শান্তি পাবেন। 

চার্জার ফ্যান এর দাম ২০২৪ ওয়ালটন

বর্তমানে বাংলাদেশের একটি নামি দামি কোম্পানি হল ওয়ালটন। ওয়ালটন কোম্পানিতে বিভিন্ন ধরনের পণ্য পাওয়া যায় তার মধ্যে একটি হল চার্জার ফ্যান। ওয়ালটন কোম্পানিতে বিভিন্ন মডেলের এবং বিভিন্ন কালার ও বিভিন্ন দামের চার্জার ফ্যান রয়েছে। আপনি যদি ওয়ালটন কোম্পানির চার্জার ফ্যান নিতে চান তাহলে দেখে নিন কিছু ওয়ালটন কোম্পানির চার্জার ফ্যানের মডেল এবং দাম। 

মডেল: W170A-MS - দাম ৬,১০০ টাকা

মডেল: WRTF12A - দাম ৩,৯৯০ টাকা

মডেল: W170A-AS - দাম ৬,৪৯০ টাকা

মডেল: W170A-EM-MS - দাম ৫,৭০০ টাকা

Rechargeable Stand Fan - দাম ৬,৫০০ টাকা

ভিশন চার্জার ফ্যান এর দাম ২০২৪

আপনার পছন্দ যদি হয়ে থাকে ভিশন কোম্পানির চার্জার ফ্যান তাহলে আপনার জানা প্রয়োজন ভিশন চার্জার ফ্যান এর দাম ২০২৪ সম্পর্কে। বর্তমানে ভিশন কোম্পানির অনেকগুলো মডেলের চার্জার ফ্যান রয়েছে তার মধ্যে ৫ টি ভিশন চার্জার ফ্যানের দাম জেনে নিন।   

Vision Rechargeable Charger Fan 12" Price 4,200 Tk

Vision Rechargeable Charger Fan 14" Price 5,000 Tk

Vision AC & DC Table Fan 16" Price 2,460 Tk

Vision River Wind 2 Table fan Price 2,280 Tk

Vision Pocket Charger Fan Price 400 Tk

সিঙ্গার চার্জার ফ্যানের দাম

আপনার পছন্দ যদি হয়ে থাকে সিঙ্গার চার্জার ফ্যান তাহলে আপনি এই ফ্যানটি পেয়ে যাবেন ২০০০ টাকা থেকে শুরু করে ৫০০০ টাকার মধ্যে। যদি একটু ভালো মানের নিতে চান তাহলে একটু বেশি দামের নিতে হবে কারণ কম দামের ফ্যান চার্জ তেমন একটা বেশি থাকে না। 

তাই সিঙ্গার কোম্পানির যে চার্জার ফ্যানের ব্যাটারি ব্যাকআপ বেশি সেটা নেওয়ার চেষ্টা করবেন। আর যদি এই সম্পর্কে জানতে চান তাহলে কমেন্ট করে আমাদের জানাতে পারেন ইনশাআল্লাহ আপনাদের সঠিক তথ্য ভালোভাবে জানিয়ে দিব। 

ডিফেন্ডার চার্জার ফ্যান দাম

আপনার পছন্দ যদি হয়ে থাকে ডিফেন্ডার চার্জার ফ্যান তাহলে এই অংশ থেকে আপনারা জেনে নিতে পারবেন ডিফেন্ডার চার্জার ফ্যান দাম সম্পর্কে। একটা ভাল চার্জার ফ্যান কিনার আগে সেই ফ্যানের দাম সম্পর্কে জেনে রাখা ভালো এতে করে কেউ আপনাকে ঠকাতে পারবেনা। তাহলে জেনে নিন ডিফেন্ডার চার্জার ফ্যান এর দাম।

Defender Rechargeable Charger Fan 12" Price 4,400 Tk

Defender 16" Ac/Dc Rechargeable Charger Fan Price 9,990 Tk

12" Defender Rechargeable Charger Fan Price 4,950 Tk

আরো পড়ুনঃ জাতীয় পরিচয় পত্র চেক - জাতীয় পরিচয় পত্র নম্বর 

এইখানে ডিফেন্ডার কয়েকটি ফ্যানের দাম বলা হলো এই ফ্যান গুলো আপনি দারাজ থেকে কিনতে পারবেন। তবে একটা কথা মনে রাখবেন বিভিন্ন জায়গায় দাম কম বেশি হতে পারে তাই ফ্যান কেনার আগে ভালোভাবে যাচাই করে তারপর কিনবেন।

চার্জার ফ্যান এর দাম ২০২৪ - চার্জার ফ্যান প্রাইস ইন বাংলাদেশঃ শেষ কথা

ভালো চার্জার ফ্যান কোনটি চার্জার ফ্যান এর দাম ২০২৪ চার্জার ফ্যান প্রাইস ইন বাংলাদেশ ছোট চার্জার ফ্যানের দাম চার্জার ফ্যান এর দাম ২০২৪ ওয়ালটন ভিশন চার্জার ফ্যান এর দাম ২০২৪ সিঙ্গার চার্জার ফ্যানের দাম ডিফেন্ডার চার্জার ফ্যান দাম কত এ সকল বিষয়ে আজকে আপনাদের জানানো হয়েছে। 

আশা করছি আপনারা এই সকল বিষয়ে ভালোভাবে জানতে পেরেছেন। তারপরও যদি এই বিষয়ে আরো কিছু জানার থাকে তাহলে কমেন্ট করে আমাদের জানাতে পারেন। এবং এরকম আরো তথ্যমূলক আর্টিকেল পড়তে আমাদের ওয়েবসাইট নিয়মিত ভিজিট করুন। এতক্ষণ আমাদের সাথে থাকার জন্য অসংখ্য ধন্যবাদ। 

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন