মেয়ে বেস্ট ফ্রেন্ড এর জন্মদিনের শুভেচ্ছা - বান্ধবীকে জন্মদিনের শুভেচ্ছা

আপনি কি আপনার মেয়ে বেস্ট ফ্রেন্ড এর জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস খুঁজছেন তাহলে আজকের পোস্টটি আপনার জন্য। বান্ধবীর জন্মদিনে একটু সুন্দর করে উইশ করে শুভেচ্ছা জানালে সে অনেক খুশি হবে। তাই নিচের অংশ গুলো থেকে জেনে নিন মেয়ে বেস্ট ফ্রেন্ড এর জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস গুলো।
মেয়ে বেস্ট ফ্রেন্ড এর জন্মদিনের শুভেচ্ছা

মেয়ে বেস্ট ফ্রেন্ড এর জন্মদিনের শুভেচ্ছা বান্ধবীকে জন্মদিনের শুভেচ্ছা বান্ধবীকে জন্মদিনের শুভেচ্ছা ফানি বান্ধবীকে জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস এবং বান্ধবীকে জন্মদিনের শুভেচ্ছা কবিতা গুলো জানতে পুরো পোস্টটি শেষ পর্যন্ত পড়ুন।

সূচিপত্র: মেয়ে বেস্ট ফ্রেন্ড এর জন্মদিনের শুভেচ্ছা - বান্ধবীকে জন্মদিনের শুভেচ্ছা 

মেয়ে বেস্ট ফ্রেন্ড এর জন্মদিনের শুভেচ্ছা

আপনি যদি আপনার মেয়ে বেস্ট ফ্রেন্ড এর জন্মদিনের শুভেচ্ছা খুজে থাকেন তাহলে এই অংশ থেকে ১০ টি মেয়ে বেস্ট ফ্রেন্ড এর জন্মদিনের শুভেচ্ছা পেয়ে যাবেন যেগুলো আপনার মেয়ে বেস্ট ফ্রেন্ডকে উইশ করে জানাতে পারেন। দেখে নিন মেয়ে বেস্ট ফ্রেন্ড এর জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস গুলোঃ

  1. শুভ জন্মদিন শুভ হোক তোমার প্রতিটি পদক্ষেপ। জীবনে অনেক বড় হও। সবসময় হাসিখুশি থাকো।নিজের স্বপ্ন পূরণের লক্ষ্যে আরো এগিয়ে যাও। নিজের ওপর বিশ্বাস রাখো পরিশ্রম করো সাফল্য আসবে ইনশাআল্লাহ। তোমার জন্মদিনে আল্লাহর কাছে দোয়া করি আল্লাহ যেন তোমার মনের সকল আশা আকাঙ্খা পূরণ করেন। এই বলে আবারো জানাই শুভ জন্মদিন।
  2. শুভ জন্মদিন বান্ধবী আমি জানি আজ তোমার অনেক বড়দিন কারণ আজ তোমার শুভ জন্মদিন এই দিনে তুমি দুনিয়াতে এসেছিলা। তোমার জীবনে এই জন্মদিন বার বার ফিরে আসুক। জীবনে অনেক বড় হও। আমরা যেন তোমার সাফল্যের সঙ্গী হতে পারি। আবারো জামায় শুভ জন্মদিন।
  3. আরেকটি দুঃসাহসিক ভরা বছর তোমার জন্য অপেক্ষা করছে। মহা ধুমধাম এর সাথে স্বাগত জানাই শুভ জন্মদিন প্রিয় বান্ধবী।
  4. শুভ জন্মদিন প্রিয় বান্ধবী।  ধন্যবাদ সবসময় আমার পাশে থাকার জন্য। তুই আমার জীবনে সত্যি অনেক স্পেশাল।
  5. প্রথম দেখা মনে আছে তোমার আমিতো সেদিনের কথাগুলো খুব মিস করি। ভাবতেই পারিনি তোমার সাথে এতো ভালো সম্পর্কে জড়িয়ে যাবো। হারাতে চাইনা বান্ধবী কোনোদিন পাশে থেকো পাশে রেখো সকল সুখে দুঃখে। এই শুভ জন্মদিনে তোমার জন্য একটাই চাওয়া ভালো থেকো সুখে থাকো পূর্ণতায় ভরে যাক তোমার জীবন। শুভ জন্মদিন প্রিয় বান্ধবী। 
  6. তোমার হাসি এবং সুখে ভরা একটি সুন্দর মহান দিন।কামনা করছি এভাবেই প্রতিবছর হাসিখুশিতে তোমার জন্মদিন আসুক এবং পালিত হোক। শুভ জন্মদিন প্রিয় বান্ধবী। 
  7. শুভ জন্মদিন প্রিয় বান্ধবী। আমার জীবনের সেরা বন্ধু হওয়ার জন্য তোমার প্রতি রইলো অনেক ভালোবাসা। সৃষ্টিকর্তার কাছে প্রার্থনা করি তিনি যেন তোমাকে দীর্ঘ এবং সুন্দর সুখের জীবন দান করেন।
  8. শুভ জন্মদিন প্রিয় বান্ধবী। তুমি যা চাও সৃষ্টিকর্তা তোমার সেগুলো ইচ্ছে পূরণ করে দিক। এই দিনটি অনেক অনেক খুশি হয়ে বার বার ফিরে আসুক তোমার জীবনে।
  9. শুভ জন্মদিন প্রিয়। সামনের বছরটি তোমার জীবনে উল্লেখযোগ্য এবং ইতিবাচক পরিবর্তন আনুক। সর্বদা ভালো এবং সুস্থ থাকো এই কামনাই করি। সবশেষে আবারো জানাই শুভ জন্মদিন।
  10. তোমার জীবনের প্রতিটি মুহূর্ত আনন্দের সাথে কাটুক।এবং তুমি তোমার শুভাকাঙ্ক্ষীদের সাথে সব সময় হাসিখুশি থাকো এই কামনাই করি। সবচেয়ে তোমাকে জানাই জন্মদিনের শুভেচ্ছা শুভ জন্মদিন।
  11. তুমি যেখানেই থাকো না কেন আমার আন্তরিক দোয়া ও ভালোবাসা সবসময় তোমার সাথে থাকবে। সৃষ্টিকর্তা তোমার মঙ্গল করুক।
আরো দেখতে পারেন: বাংলাদেশের সকল প্রধানমন্ত্রীদের তালিকা

বান্ধবীকে জন্মদিনের শুভেচ্ছা

এই অংশ থেকে আরও দশটি বান্ধবীকে জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস দেখে নিন যেগুলো আপনি আপনার প্রিয় বান্ধবীকে জন্মদিনের সময় বলে উইশ করতে পারবেন। 

বান্ধবীকে জন্মদিনের শুভেচ্ছা

  1. তুমি আমার জীবনের সেরা একজন মানুষ। তাই আমার জীবনের সেরা একজন মানুষকে জানাই শুভ জন্মদিনের শুভেচ্ছা শুভ জন্মদিন প্রিয়। তোমার জন্য অনেক শুভ কামনা এবং অনেক অনেক ভালোবাসা রইলো। 
  2. কিছু মানুষ সুন্দর মুখ নিয়ে জন্মায়। কেউ আবার উজ্জ্বল মন নিয়ে জন্মায়। কিন্তু তুমি এই দুটি গুণ নিয়েই জন্মেছো। তোমার আগমনের আরো একটি বছর পূরণ হলো। এভাবেই জীবনে সবার মন জয় করে চলো। শুভ জন্মদিন প্রিয় বান্ধবী। তোমার জন্য অনেক অনেক শুভকামনা রইলো। 
  3. শুভ জন্মদিনের শুভেচ্ছা কোন উক্তি বা বাণী দিয়ে প্রকাশ করা সম্ভব নয়। তুমি তো এর থেকে অনেক বেশি কিছুর প্রাপ্য। যাইহোক আজকের দিনে তোমাকে জানাই অনেক অনেক শুভেচ্ছা এবং তোমার জন্য অনেক ভালোবাসা। শুভ জন্মদিন প্রিয়।
  4. বয়স তো কেবলমাত্র একটি সংখ্যা। কিন্তু জ্ঞান হচ্ছে সবচেয়ে বড় ধন। প্রতিটি বছর এবং প্রতিটি জন্মদিন যেন তোমার জ্ঞানকে আরো পরিপক্ক করে তোলে। শুভ জন্মদিন প্রিয় ভালোবাসা অবিরাম।
  5. হয়তোবা আকাশে অনেক তারা আছে কিন্তু তোমার তুমি আমার কাছে এক আলাদা। যে তারা সব সময় দিনে বা রাতে আমায় আলো দিয়ে যায়। কখনো আমি কারো সঙ্গে তুলনা করতে পারবনা আকাশে অনেক তারার মাঝে। শুভ জন্মদিন প্রিয়।
  6. তোমার সঙ্গে কাটানো কলেজ লাইফের সেই সময়গুলোকে অনেক মিস করি। আবারো ফিরে যেতে ইচ্ছে করে তোমার সঙ্গে কাটানো সেই সময় গুলিতে। ভালো থেকো প্রিয় বান্ধবী শুভ জন্মদিন। 
  7. মোমবাতির আলো তোমার জীবনের বাকি দিনগুলো আলোকিত করে তুলুক। তোমার জন্মদিনের সৃষ্টিকর্তার কাছে আশীর্বাদ প্রার্থনা করি। তোমার জন্য অনেক অনেক শুভকামনা রইলো। শুভ জন্মদিন প্রিয় বান্ধবী।
  8.  আরেকটি দুঃসাহসিক ভরা বছর তোমার জন্য অপেক্ষা করছে। মহা ধুমধাম এর সাথে স্বাগত জানাই। শুভ জন্মদিন প্রিয় বান্ধবী। 
  9. অবশেষে চলে এলো সেই মাহেন্দ্রক্ষণ। শুভ জন্মদিন প্রিয় বান্ধবী। সব সময় ভালো থেকো সুস্থ থেকো এই শুভকামনা রইল তোমার জন্য এবং তোমার জন্য অনেক অনেক ভালোবাসা রইলো। 
  10. হ্যাপি বার্থডে প্রিয় বান্ধবী। সর্বদা তোমার জীবনের সাফল্য কামনা করি। জীবনে অনেক বড় হও তোমার সকল স্বপ্নগুলো পূরণ হোক এই শুভকামনা রইলো।  

বান্ধবীকে জন্মদিনের শুভেচ্ছা ফানি

বান্ধবীকে জন্মদিনের শুভেচ্ছা ফানি স্ট্যাটাস যদি খুজে থাকেন তাহলে এই অংশ থেকে বেশ কিছু ফানি শুভেচ্ছা স্ট্যাটাস পেয়ে যাবেন। তাহলে দেখে নিন জন্মদিনের সেই ফানি শুভেচ্ছা স্ট্যাটাস গুলো।

বান্ধবীকে জন্মদিনের শুভেচ্ছা ফানি

  1. একজন বৃদ্ধা মহিলাকে জানায় শুভ জন্মদিনের শুভেচ্ছা। তোর প্রতি রইলো অনেক অনেক ভালোবাসা বান্ধবী। 
  2. বান্ধবী তোর জন্মদিনের ট্রিট খাওয়ার জন্য দুইদিন ধরে উপোস করে আছি। তারাতাড়ি ট্রিস টা দিয়ে দিস। শুভ জন্মদিন। 
  3. বান্ধবী এসে গেলো তোর জন্মদিনের সময় তুই ট্রিট নিয়ে রেডি থাকিস। আমরা ডিম নিয়ে রেডি আছি।
  4.  প্রিয় বান্ধবী দেশে যেমন শান্তিমতো থাকতে টেক্স দিতে হয় তেমনি তোর জন্মদিন শুভ করতে কিন্তু আমাদের ট্রিট দিতে হয়। নইতো জন্মদিন শুভ হয়না তাই ট্রিট টা দিয়ে দিস।
  5. তুই কি তোর জন্মদিনের উপহারের জন্য অপেক্ষা করছিস তাহলে চোখ বন্ধ কর এই দেখ আমি এটাই তোর উপহার।
  6. মানুষে দেখলে ময়দা সুন্দরী বলতো। আমারই তো বান্ধবী তাই গায়ে লাগতো। যাইহোক মজা করছিলাম। তোর জন্মদিন অনেক অনেক সুন্দর কাটুক। তোর সব ইচ্ছেগুলো পূরণ হোক। শুভ জন্মদিন প্রিয়।
আরো পড়ুন: বাংলাদেশের সকল মাছের নাম বাংলা এবং ইংরেজিতে

বান্ধবীকে জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস

অনেকে বান্ধবীকে জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস খুঁজে থাকেন যেগুলো একটু ছোট ছোট হয়ে থাকে। তাই আপনাদের জন্য এই অংশে ১০ টি বান্ধবীকে জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস দিয়ে দিলাম আশা করছি এগুলোর মধ্যে কয়েকটি অবশ্যই আপনার ভালো লাগবে। 

  1. শুভ জন্মদিন বান্ধবী তোর জন্য অনেক শুভকামনা এবং ভালোবাসা রইলো।
  2. প্রিয় বান্ধবী আশা করি তোমার জীবনের প্রত্যেকটা দিনই এরকম বিশেষ দিনের মত কাটুক। দূর থেকে তোমার জন্য অনেক শুভেচ্ছা এবং ভালোবাসা রইলো 
  3. অতীতকে ভুলে যাও ভবিষ্যতের জন্য অপেক্ষা করো কারণ সেরা জিনিস গুলো এখনো আসেনি তোমার জীবনে। জন্মদিন হলো এমন একটি নতুন শুরু একটি নতুন সূচনা এবং নতুন লক্ষ্য নিয়ে প্রচেষ্টা চালানোর একটি সময়। সাহস আত্মবিশ্বাস  নিয়ে এগিয়ে যাও তুমি সফল হবেই। তোমার জীবনের এই বিশেষ দিনে তোমাকে জানাই শুভ জন্মদিন।
  4. শুভ শুভ শুভ দিন আজ তোমার জন্মদিন। মুখে তোমার দীপ্ত হাসি ফুল ফুটেছে রাশি রাশি। হাজার ফুলের মাঝে যেমন গোলাপ হাসে তেমন করে তোমার জীবন হোক সুখের। শুভ জন্মদিন 
  5. সুন্দর এই দুনিয়াতে সুন্দরতম জীবন হোক তোর। পূরণ হোক প্রতিটি স্বপ্ন। আশা নিয়ে বেঁচে থাকা শত শত বছর ধরে। হ্যাপি বার্থডে। 
  6. হাসি দিয়ে তোমার জীবন গণনা করো কান্না দিয়ে নয়। বন্ধুদের দ্বারা তোমার বয়স গণনা করো বছর দিয়ে নয়। শুভ জন্মদিন প্রিয় বান্ধবী। 
  7. ফুল ফুটেছে বনে বনে ভাবছি তোকে মনে মনে। বলছি তোকে কানে কানে শুভ জন্মদিন। তোর জীবনের প্রতিটি মুহূর্ত সুখকর এবং আনন্দময় হোক। এই কামনাই করি।
  8. পেছনের খারাপ দিনগুলো ভুলে জন্মদিনের নতুন বছরকে স্বাগত করো। সর্বদা তোমার মঙ্গল হোক এই কামনাই করি। জন্মদিনের শুভেচ্ছা এবং ভালোবাসা রইলো। 
  9. আশা করি সারা জীবন এমনই থাকবি। সব সময় ভালো থাক এই কামনা করি। তোর জন্মদিনে এটাই কাম্য তোর ভবিষ্যত অনেক সুন্দর ও সুখের হোক। সকল দুঃখ দূর হয়ে যাক ভালো দিন আসুক। সবশেষে জানাই শুভ জন্মদিন। 
  10. প্রথম দেখায় মন দিয়েছি ফেরত চাইনি আর তুমি আমার মনের মানুষ তুমি কন্ঠ হার। সকাল বিকাল সন্ধ্যা বেলা আমার মনে করো খেলা। শুভ জন্মদিন প্রিয়।

বান্ধবীকে জন্মদিনের শুভেচ্ছা কবিতা

  1. একা হলে বাড়ে ব্যথা বলতে পারিনা মনের কথা। বান্ধবী তুই যখন থাকিস পাশে। সবকিছু যেনো নতুন করে সাজে। দূরে নিয়ে যায় সব ব্যথা। শুভ জন্মদিন বান্ধবী।
  2. আজ তোমার জন্মদিন তোমার জীবন হোক রঙিন। সুখ যেন না হয় বিলীন। দুঃখ না আসুক কোনোদিন। 
  3. তুই ছিলি তুই আছিস জানি তুই থাকবি। ও প্রিয় বান্ধবী কথা দিলাম যাবোনা কখনো তোকে ছাড়ি। শুভ জন্মদিন প্রিয় বান্ধবী। 

আমাদের শেষ কথা

আশা করছি আজকের আর্টিকেল থেকে আপনারা মেয়ে বেস্ট ফ্রেন্ড এর জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস গুলো জানতে পেরেছেন। এগুলোর মধ্যে যেটা আপনার পছন্দ হয় সেটা আপনি আপনার প্রিয় বান্ধবীর জন্মদিনে তাকে বলে উইশ করতে পারেন। অথবা এগুলো শুভেচ্ছা স্ট্যাটাস দিয়ে ফেসবুকে পোস্ট করতে পারেন। আর পরবর্তীতে কেমন ধরনের শুভেচ্ছা স্ট্যাটাস পেতে চান তা আমাদের কমেন্ট করে জানিয়ে দিতে পারেন। এতক্ষণ আমাদের সাথে থাকার জন্য অসংখ্য ধন্যবাদ। 

সোর্সঃ zaihok.com, sylhetism.com

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন